×

বিনোদন

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ০৪:৪৯ পিএম

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

অভিনেতা মাহমুদ সাজ্জাদ

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

অভিনেতা মাহমুদ সাজ্জাদ মারা গেছেন। রবিবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এ খবর নিশ্চিত করেছেন অভিনেতার ভাই নাট্যব্যক্তিত্ব ম হামিদ।

গত ১ সেপ্টেম্বর মাহমুদকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। করোনা আক্রান্ত হওয়ার পরবর্তী জটিলতা নিয়ে এক মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি।

মাহমুদ সাজ্জাদের ভাই নাট্যব্যক্তিত্ব ম হামিদ বলেন, তার ফুসফুসে সংক্রমণ ছড়িয়ে পড়ে। রবিবার বেলা দুইটা ৩০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দাফনের ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি উল্লেখ করে ম হামিদ বলেন, আমাদের গ্রামের বাড়ি ময়মনসিংহে দাফনের ব্যাপারে ভাবছি। এখনো চূড়ান্ত হয়নি। জানাজা এবং দাফনের ব্যাপারে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

মাহমুদ সাজ্জাদ কলেজ জীবন থেকেই মঞ্চনাটকে যুক্ত ছিলেন। নিয়মিত অভিনয় করেছেন টিভি নাটকেও। তার অভিনীত প্রথমম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। জহির রায়হান পরিচালিত ‘সংসার’, খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। মাহমুদ সাজ্জাদের পাঁচ ভাইয়ের মধ্যে ম হামিদ বাংলাদেশের টেলিভিশনের সাবেক মহাপরিচালক, তার ছোট ভাই কে এম খালিদ বাংলাদেশ সরকারের সংস্কৃতি প্রতিমন্ত্রীর দায়িত্বে আছেন। মাহমুদ সাজ্জাদের স্ত্রী মমতাজ বেগম এবং উপল ও অঞ্জন নামে তাদের দুই সন্তান আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App