ইউএনওর কাছে দুর্যোগকালীন অর্থ বরাদ্দ রাখার সুপারিশ

আগের সংবাদ

বিশ্বকাপে ৪১ উইকেট নিয়ে সবার ওপরে সাকিব

পরের সংবাদ

রেজা-নূরের নতুন দলের আত্মপ্রকাশ মঙ্গলবার

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ৬:৩৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ৬:৩৪ অপরাহ্ণ

আগামী ২৬ অক্টোবর গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের নেতৃত্বে নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটছে।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে মঙ্গলবার সকাল ১০টায় ‘গণপরিষদ’ নামে নতুন দলের ঘোষণা হবে। বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদেরও সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে। এ ছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ড. রেজা কিবরিয়া গণমাধ্যমকে বলেন, ২৬ অক্টোবর আমাদের নতুন দলের আত্মপ্রকাশ ঘটবে। এ নিয়ে আমি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ইতিবাচক জবাব পেয়েছি। তরুণ ও যুবক শ্রেণিকে প্রাধান্য দিয়ে আমরা নতুন নেতৃত্ব সাজাব। দল ঘোষণার আগেই চট্টগ্রামে আমাদের নয়জন নেতার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এটা দুঃখজনক।

ডাকসুর সাবেক ভিপি নূর বলেন, ৩০ সেপ্টেম্বর আমাদের দল ঘোষণার কথা থাকলেও নানা জটিলতায় তা সম্ভব হয়নি। পরে আমরা ২০ অক্টোবর দলের আত্মপ্রকাশ অনুষ্ঠান করার পরিকল্পনা করি। প্রশাসনিক জটিলতায় অনুষ্ঠানের ভেন্যুর (ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন) অনুমতি না পাওয়ায় পরে তা-ও পরিবর্তন করা হয়।

এবার আমরা ২৬ অক্টোবর একই স্থানে অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নিয়েছি। অনুষ্ঠানের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মিলনায়তন ব্যবহারের অনুমতি চাওয়া হয়েছে। এখনো অনুমতি মেলেনি। যদি অনুমতি না মেলে তাহলে ২৬ অক্টোবর ঢাকার যে কোনো জায়গায় অনুষ্ঠান করে দলের ঘোষণা দেয়া হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়