×

রাজধানী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ০৩:৩২ পিএম

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মইজুল ইসলাম পারভেজ ও সুশীল চন্দ্র সরকার

রাজধানীতে পৃথক স্থানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা পয়সা খুইয়েছেন দুই ব্যক্তি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের পাকস্থলী পরিষ্কার করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পল্টন থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. মোবারক হোসেন জানান, খবর পেয়ে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ের ফুটপাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে স্টোমাক ওয়াশ করানো হয়। তার নাম মইজুল ইসলাম পারভেজ (৩০)। উত্তরা জারা গ্রুপের অফিস সহকারী হিসেবে চাকরি করেন তিনি।

গ্রুপটির মার্কেটিং অফিসার মো. ইব্রাহিম খান জানান, উত্তরা ৪ নম্বর সেক্টরে তাদের অফিস। পারভেজ থাকে অফিসেই। সকালে অফিসের কাজের জন্য সুতা কিনতে সদরঘাট যাচ্ছিলেন তিনি। তার সঙ্গে ছিলো অফিসের ৪২ হাজার টাকা। পুলিশের মাধ্যমে খবর পাই বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তিনি। এরপর হাসপাতালে গিয়ে তাকে দেখতে পাই। তবে তার সঙ্গে থাকা টাকার হদিস পাওয়া যায়নি।

এদিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসার পথে মৌমিতা পরিবহনের একটি বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সুশীল চন্দ্র সরকার (৪৫)।

তার ছোট ভাই অখিল চন্দ্র সরকার জানান, তাদের বাসা নারায়ণগঞ্জের সদর থানার চানমারি এলাকায়। চাষাড়া মোড়ে তার একটি শাড়ির দোকান রয়েছে।

তিনি বলেন, ৪০ হাজার টাকা ও অবিক্রিত কিছু শাড়ি নিয়ে ঢাকার নিউমার্কেট এলাকায় আসছিলো সুশীল। বেলা সাড়ে ১২টার দিকে তার ফোন থেকেই বাস যাত্রীরা ফোন দিয়ে জানায়, সে বাসের ভিতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে আছে। এরপর বাস যাত্রীরা তাকে নীলক্ষেত এলাকায় রাস্তায় নামিয়ে রেখে যান। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা পাওয়া যায়নি।

পারভেজকে উত্তরার একটি হাসপাতালে ও সুশীলকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে নিয়ে যাওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App