×

সারাদেশ

বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল মা-ছেলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ০৪:৩২ পিএম

বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল মা-ছেলের

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি বাস। ছবি: ভোরের কাগজ

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা ও ছেলের। আহত হয়েছেন প্রায় ২০ জন। শনিবার (২৩ অক্টোবর) সাড়ে ৩টার দিকে পটুয়াখালী- আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে রহমান পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আমতলী উপজেলার খাকদান গ্রামের এমরান মিয়ার স্ত্রী আয়েশা বেগম (৩০) ও তার ১ বছরের শিশুপুত্র আয়ানের ঘটনা স্থলেই মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ তামিম হাওলাদার। দুর্ঘটনায় স্বামী এমরান (৩৫) ও তার মেয়ে খাদিজা (১০) গুরুতর আহত হয়। আহত হন মেয়ে মরিয়ম (১৬), সেন্ট মার্টিন সেবা বাসের ড্রাইভার মো. শাহীন (৩৫), সুপার ভাইজার রাজিব (৩০), যাত্রী শ্রী তপন সেন (৪০), মো. লিটন (৩৪), মো. শাহজাহান (৩০), চন্দন মল্লিক (২৫), রেবেকা সুলতানা (২৮), মো. আসাদুল (৩০), মোসা. লতিফা (২৮), হানিফ (৪০)। গোল্ডেন লাইন চালকসহ ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং পটুয়াখালী মেডিকেল কলেজ ও বরিশাল শেবাচিম হাসাপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার বিকেল অনুমান সাড়ে ৩টার দিকে আমতলী থেকে কুড়িগ্রাম উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন (ঢাকা মেট্রো- ব ১৪৭৮৩৫) এবং চট্টগ্রাম থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা সেন্টমার্টিন সেবা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪৭২২৯) নামের অপর দ্রুত গতির পরিবহন বাসটি পটুয়াখালী- আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে রহমান পেট্রোল পাম্পের সামনে পৌছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে সেবা পরিবহন থেকে এক মহিলা যাত্রীর মরদেহ উদ্ধার করে। গুরুত্বর অবস্থার তার কোলে থাকা ১ বছরের শিশু পুত্র আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। গুরুতর আহত গোল্ডেন লাইন পরিবহন বাসের চালক চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুমন খন্দকার বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুত্বর আহতদের পটুয়াখালী ও বরিশাল সেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, দুর্ঘটনায় মা ও তার শিশু পুত্র নিহত হয়েছে। যাত্রীবাহি বাস দুটি আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে। আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App