×

রাজধানী

ডিআইপির আয়োজনে ফুটবল, রক্তদান কর্মসূচী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পিএম

ডিআইপির আয়োজনে ফুটবল, রক্তদান কর্মসূচী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শনিবার শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ‘শেখ কামাল ভবন’ সংলগ্ন মাঠে এ আয়োজন করা হয়। ছবি: ভোরের কাগজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ‘শেখ কামাল ভবন’ সংলগ্ন মাঠে ফুটবল প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে।

শনিবার (২৩ অক্টোবর) এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধূরী, এসজিপি, পিবিজিএমএস, এনডিসি, পিএসসি, অতিরিক্ত মহাপরিচালক সেলিনা বানু, পরিচালক মো. শিহাব উদ্দিন খান, বাংলাদেশে ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা প্রবর্তন শীর্ষক প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক, কর্ণেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ, পিএসসি, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস ঢাকার পরিচালক, মোহাম্মাদ তৌফিকুল ইসলাম খান, অতিরিক্ত প্রকল্প পরিচালক, কর্ণেল মুহাম্মদ নুরুস ছালাম, পিএসসি সহ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে ফুটবল প্রতিযোগিতা ও রক্তদান কর্মসূচী এবং অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের প্রাণবন্ত অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে এই আয়োজনে আয়োজক কমিটিসহ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য, আগত কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসঙ্গে তিনি ভবিষ্যতে আরও এ ধরণের অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

ফুটবল ম্যাচে পরিচালক এ কে এম মাজহারুল ইসলাম এর অধিনায়কত্বে ‘বি’ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রধান অতিথি কর্তৃক ফুটবল ম্যাচের চ্যাম্পিয়ন দলকে শিরোপা প্রদান এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে পুরস্কার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App