×

সারাদেশ

ইউপি প্রার্থীকে বরণ করতে গিয়ে প্রাণ গেল দুই জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ০৪:৫৮ পিএম

ইউপি প্রার্থীকে বরণ করতে গিয়ে প্রাণ গেল দুই জনের

মোটরসাইকেলে পঞ্চগড়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ছবি: ভোরের কাগজ

তৃতীয় ধাপে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নুরুজ্জামান নুরু ঢাকা থেকে ফিরছেন। তাকে বরণ করতে ইউনিয়ন থেকে কয়েক’শ মোটরসাইকেল, পিকআপ-ট্রাক নিয়ে তার কর্মী সমর্থকেরা বের করেছেন বিশাল গাড়ি বহরের শোডাউন।

পিছে পড়ে যাওয়ায় এই শোডাউনে অংশ নিতে তড়িঘড়ি করে মোটরসাইকেল নিয়ে ছুটছিলেন ওই ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার রাশেদুল ইসলাম ও তার ভাজিতা শাহিনুর ইসলাম শাহিন। মোটরসাইকেল নিয়ে তড়িঘড়ি করে বোর্ডবাজার এলাকা থেকে পঞ্চগড়ে যাওয়ার সময় সদর উপজেলার পঞ্চগড়-তেতুঁলিয়া সড়কের জগদল ঠুটাপাখুরী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলের চালকেরা নিহত হয়। এসময় আহত হন দুই মোটর সাইকেলের দুই আরোহী।

নিহতরা হলেন- জেলার সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার আফজাল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।

আহত দুই আরোহী হলেন- সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার তবিবর রহমানের ছেলে শাহিনুর ইসলাম শাহিন (২০) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনি (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাশেদুল ও তার ভাতিজা শাহিন অমরখানা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া নুরুজ্জামান নুরুকে পঞ্চগড় থেকে আনতে বাড়ি থেকে মোটরসাইকেলে রওনা হয়। শোডাউন তাদের আগেই চলে যায়। পরে তারা তড়িঘড়ি করে পঞ্চগড়ের উদ্দেশ্যে মোটরসাইকেলে রওনা হয়।

এদিকে পঞ্চগড় থেকে বাড়ি ফিরছিলেন রিফাদুজ্জামান বাবু ও রনি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। রাশেদুলরা দ্রুত গতিতে যাওয়ার পথে ঠুঁটাপাখুরী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই রাশেদুল ইসলাম ও রিফাদুজ্জামান বাবু মারা যান।

এসময় মোটরসাইকেল দুটি দুমড়ে-মুচড়ে যায়। পরে শাহিন ও রনিকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে শাহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তেতুঁলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা লাশের সুরতহাল করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছি। যেহেতু দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে এবং দুই মোটরসাইকেলের দুই চালকই মারা গেছে। সেহেতু মামলার বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App