ছেড়ে দেওয়া ১১০ বন্দিকে আটক করল মিয়ানমার

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-ছেলে নিহত, আহত পিতা-পুত্র

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১০:২৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১০:২৭ পূর্বাহ্ণ

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় পিতা-পুত্র আহত হয়েছেন। শুক্রবার (২২ অক্টোবর) রাতে টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সারা মনি (২৮) ও তার আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। আহতরা হলেন- বাবা আজগর আলী (৩৮) ও তাদের আরেক পুত্র আব্দুল্লাহ (৭)।

নিহতের স্বজন মনির বলেন, দুর্ঘটনার শিকার ওই পরিবারটি টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া থেকে মোটরসাইকেলে করে হাতিলায় ওই শিশুর মামা ধলা মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। রেলক্রসিং পার হওয়ার সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছোট ছেলে ট্রেনে কাটা পড়ে নিহত হন।

স্থানীয়রা আহত অবস্থায় বাবা আজগর আলী ও বড় ছেলে আব্দুল্লাহকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে আজগর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশন মাস্টার মো. সোহেল খান বলেন, ঘটনাটি আমরা শুনেছি। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নিহতদের স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়