গ্রিন হাউজ গ্যাস ‘নেট জিরো’তে নামিয়ে আনার আহ্বান

আগের সংবাদ

সম্প্রীতি ধ্বংসের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে হবে: বিদিশা

পরের সংবাদ

গাঁজা যে নিষিদ্ধ জানতেনই না অনন্যা পাণ্ডে!

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ৮:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ৯:৩৭ অপরাহ্ণ

শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র জেরার মুখে কিছু কথা স্বীকার করেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। বলিউড সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবারেও জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। অনন্যার কথায়, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখ-পুত্রকে মাদক সরবরাহ করতেন।

তার দাবি, ইতিমধ্যেই সেই ব্যক্তি দু-এক বার আরিয়ানকে মাদক সরবরাহও করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক পরিচারকের দিকে ইঙ্গিত করেছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

অভিনেত্রীর বক্তব্য অনুযায়ী, অভিযুক্ত মালাডের বাসিন্দা। ইতিমধ্যেই তার উপরে নজর রাখতে শুরু করেছে এনসিবি। সোমবার অভিযুক্তকে দফতরে ডেকে জেরা করা হতে পারে, এমন সম্ভাবনার কথাও শনিবার জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জেরার মুখে অনন্যার এই স্বীকারোক্তি নিয়ে ইতিমধ্যেই চলছে জোর চর্চা।

অভিনেতা-কন্যা এও জানিয়েছেন, তিনি আরিয়ানকে সিগারেট এনে দেওয়ার বিষয়ে বার্তায় লিখে জানিয়েছিলেন। তার যুক্তি, বলিউডে নাকি গাঁজাকে মাদক হিসেবে দেখা হয় না। অনেক পার্টিতেই সিগারেটের তামাকের সঙ্গে গাঁজা মিশিয়ে ধূমপান করা হয়। তিনিও এক-দু’বার এই বিশেষ ধরনের ধূমপান করেছেন। তাই তিনি জানতেনই না, গাঁজা এ দেশে নিষিদ্ধ মাদক হিসেবে বিবেচিত।

অনন্যার কথা অনুযায়ী, তিনি হোয়াটসঅ্যাপ বার্তায় নিছক মজা করেই আরিয়ানকে গাঁজা এনে দেওয়ার কথা বলেছিলেন। কোনও ভাবেই কোনও মাদকচক্রের সঙ্গে তিনি জড়িত নন। জেরায় হাজিরা দিতে গিয়ে দেরিতে উপস্থিত হন অভিনেত্রী। তার জন্যও তাকে কটাক্ষের শিকার হতে হয়েছে। কড়া এনসিবি-কর্তা হিসেবে পরিচিত সমীর ওয়াংখেড়ে সরাসরি তিরস্কার করেছেন অনন্যাকে। বলেন, “এটা কোনও প্রযোজনা সংস্থার দফতর নয়, একটি কেন্দ্রীয় সংস্থার দফতর।”

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল ১১টা নাগাদ এনসিবি-র দফতরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যাকে। কিন্তু সেখানে সময় মতো এসে পৌঁছতে পারেননি চাঙ্কি-কন্যা। প্রায় তিন ঘণ্টা পর অর্থাৎ দুপুর দুটো নাগাদ এসেছিলেন তিনি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়