×

বিনোদন

যুক্তরাষ্ট্রে শুটিং চলাকালে অভিনেতার গুলিতে নারী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৪ পিএম

যুক্তরাষ্ট্রে শুটিং চলাকালে অভিনেতার গুলিতে নারী নিহত

অ্যালেক বল্ডউইন

জোরকদমে চলছিল শ্যুটিং। এন্তার নকল গোলাগুলির আওয়াজ, পোড়া কার্তুজের গন্ধ, শিল্পীদের হাঁকডাকে সরগরম হয়েছিল নিউ মেক্সিকোতে বসা হলিউড ছবি 'রাস্ট' মুভির সেট। ছবির প্রধান নায়ক হিসেবে শ্যুট সারছিলেন 'মিশন ইম্পসিবল' ছবি খ্যাত অভিনেতা অ্যালেক বল্ডউইন। প্রায় সবকিছু চলছিল চিত্রনাট্য মেনে পরিকল্পনা অনুযায়ী। এমন সময় ঘটল বিপত্তি।

অ্যালেক বল্ডউইন-এর হাতে নকল বন্দুক থেকে ছুটে এল আসল গুলি! যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয়েছে ছবির মুখ্য চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনস। গুরুতর আহত হয়েছেন 'রাস্ট' ছবির পরিচালক জোয়েল সৌজা। খবর হিন্দুস্তান টাইমস।

নিউ মেক্সিকোর হুয়ান রিওজ-এর সান্টা ফে কাউন্টি অঞ্চলে জোরদার চলছিল 'রাস্ট' ছবির শ্যুটিং। শ্যুটিংয়ের মাঝে আকস্মিক এই দুর্ঘটনার জেরে বর্তমানে স্বাভাবিকভাবেই বন্ধ রয়েছে এই ছবির সমস্ত রকমের কাজ। সান্টা ফে কাউন্টির শেরিফের অফিসের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এখনও পর্যন্ত কারও নাম অভিযোগ দায়ের করা হয়নি বলেই খবর।

বর্তমানে তদন্তকারীরা অফিসাররা সরেজমিনে তদন্ত চালাচ্ছেন ঠিক কী ধরণের অস্ত্র ব্যবহৃত করা হচ্ছিল ওই ছবির সেটে, তা জানার ব্যাপারে। পাশাপাশি ঐসব অস্ত্র দেখভালের দায়িত্ব কাদের দেওয়া হয়েছিল সেই বিষয়েও খোঁজ চালাচ্ছেন তাঁরা।

প্রসঙ্গত, দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই বছর আটচল্লিশের হ্যালাইনা হাটচিনসকে উড়িয়ে নিয়ে ইউনিভার্সিটি অফ নিউ মেক্সিকো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, ছবির পরিচালককে নিয়ে যাওয়া হয়েছে অন্য একটি হাসপাতালে, যেখানে বর্তমানে আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে।

সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে 'রাস্ট' ছবির সেট থেকে নিজের একটি ছবিও পোস্ট করেছিলেন অ্যালেক বল্ডউইন। অল্প কথায় নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন এই ছবিতে তাঁর কাজ করার অভিজ্ঞতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App