×

বিনোদন

আরিয়ানকে গাঁজা দিতে চেয়েছিলেন অনন্যা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১১:১৯ পিএম

আরিয়ানকে গাঁজা দিতে চেয়েছিলেন অনন্যা!

আরিয়ান খান ও তার বান্ধবী অনন্যা

আরিয়ানকে গাঁজা দিতে চেয়েছিলেন অনন্যা!

মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে একাধিকবার হোয়াটসঅ্যাপে কথোপকথনে উঠে এসেছে মাদক প্রসঙ্গ। মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবির হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার যোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা গেছে অনন্যাকে। তবে এনসিবি বলেছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ কিংবা সরবরাহের কোনো প্রমাণ এখানও পাওয়া গেছে। খবর হিন্দুস্তান টাইমসের

এনসিবির হাতে আসা প্রমাণ প্রসঙ্গে অনন্যাও পাল্টা দাবি করে বলেছেন, তিনি আরিয়ানের সঙ্গে রসিকতা করে এসব কথা বলেছেন।

শুক্রবার (২২ অক্টোবর) অনন্যাকে জেরার জন্য ডেকে পাঠায় এনসিবি। অনন্যা ঠিক সময়ে সেখানে হাজির হয়েছিলেন। পরে এনসিবি দপ্তরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি ভারতীয় সংবাদমাধ্যম।

জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, আমি ব্যবস্থা করবো। এনসিবির একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও একাধিকবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। বরং এনসিবির গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে মজা করছিলাম।

এর আগে অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি অনন্যাকে জেরা করার জন্য তাদের দপ্তরে ডেকে পাঠিয়েছিল। টানা দুই ঘণ্টা জেরার পর শুক্রবারও আবারও অনন্যাকে এনসিবির দপ্তরে তলব করা হয়।

এর আগে বৃহস্পতিবার মুম্বাইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনও প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App