ওপেনিং সমস্যা কাটিয়ে উঠবে টাইগাররা

আগের সংবাদ

মুক্তিযোদ্ধার ভাতাভোগী গ্রেপ্তার, এলাকায় বিস্ময়

পরের সংবাদ

এম মনসুর আলীর দৌহিত্র শেহেরিনের ওপরে হামলা, আহত ২

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১ , ১০:১৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২১ , ১০:১৯ অপরাহ্ণ

জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর দৌহিত্র, আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিমের পুত্র শেহরিন সেলিম রিপনের ওপর দুর্বৃত্তদের হামলা চালিয়েছে। এ হামলায় দুইজন আহত হয়েছে। আহতরা হলেন- সেহরিন সেলিম রিপনের অনুসারী সীমান্ত বাজার এলাকার মো. মোনারুল ইসলাম (৩০) ও তার ব্যক্তিগত ফটোগ্রাফার ঢাকা থেকে আগত মো. ওয়ালিউল (৩৮)।

শুক্রবার (২২ আক্টোবর) বিকেলে গান্ধাইল কুড়িপাড়ায় দাদা এম মনসুর আলীর বাড়িতে দৃবুত্তরা এ হামলায় চালায়।

এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেলে শহীদ এম মনসুর আলীর ছোট ছেলে রেজাউল করিম ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিম এর পুত্র শেহেরিন সেলিম রিপন তার পৈতৃক নিবাস কাজিপুর সীমান্ত বাজার এলাকায় ও গান্ধাইল কুড়িঁপাড়ায় দাদা ও বাবার পৈতৃক ভিটায় অর্ধনির্মিত বাড়ির কাজ সম্পন্ন করতে আসেন। কুড়িপাড়ায় শহীদ এম মুনসুর আলী বাড়িতে পুর্ব থেকে অবস্থান করে কাজিপুর ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ ও সাধারণ সম্পাদক আবু সায়েম এর নেতৃত্বে একদল দুর্বৃত্তরা এ হামলা চালিয়ে মারধর ও ভাঙচুরের ঘটনা ঘটায়। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শেহেরিন সেলিম রিপন জানান, জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর দৌহিত্র, আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিমের ছেলে পৈতৃক ভিটা এসে হামলার শিকার হলে তাহলে সাধারণ মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে?

এবিষয়ে কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার জানান, মারপিটের ঘটনার খবর পেয়ে ঘটন্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। পরবর্তীতে শেহরিন সেলিম রিপন কাজিপুর উপজেলা ত্যাগ করে সিরাজগঞ্জ শহরে উদ্দ্যেশে চলে যায়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়