×

খেলা

শেষ মুহূর্তে ইউনাইটেডকে জয় এনে দিলেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ০৯:০৯ এএম

শেষ মুহূর্তে ইউনাইটেডকে জয় এনে দিলেন রোনালদো

গোলের পর সতীর্থদের সঙ্গে রোনালদোর উদযাপন

শেষ মুহূর্তে ইউনাইটেডকে জয় এনে দিলেন রোনালদো
শেষ মুহূর্তে ইউনাইটেডকে জয় এনে দিলেন রোনালদো

গোলের পর রোনালদোর উচ্ছ্বাস

চ্যাম্পিয়ন্স লিগের বুধবার রাতের ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে আতালান্তাকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দ্বিতীয় জয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে উঠল স্বাগতিকরা।

মারিও পাসালিচ ও দেমিরালের গোলে বিরতিতে যাওয়ার আগে পিছিয়ে পড়েছিল তারা। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে মার্কাস র‌্যাশফোর্ড ব্যবধান কমানোর পর সমতা টানেন হ্যারি ম্যাগুইয়ার। সবশেষে রোনালদোর গোলে জয় পায় উলে গুনার সুলশারের দল।

দুই গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে ফিরতে মরিয়া ম্যানচেস্টার ইউনাইটেড প্রথম গোলের দেখা পায় ৫৩তম মিনিটে। ফের্নান্দেসের দারুণ থ্রু বল ডি-বক্সে ধরে কোনাকুনি শটে ব্যবধান কমান র‌্যাশফোর্ড। এরপর দ্বিতীয় গোল টি আসে খেলার ৭৪তম মিনিটে হ্যারি ম্যাগুইয়ারার শট থেকে।

আর ৮১তম মিনিটে আসে ৩ পয়েন্ট নিশ্চিত করা রোনালদোর গোল। বাঁ থেকে লুক শয়ের ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

[caption id="attachment_313997" align="aligncenter" width="1440"] গোলের পর রোনালদোর উচ্ছ্বাস[/caption]

এ জয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল ইউনাইটেড। এরআগে প্রিমিয়ার লিগে গত দুই রাউন্ডে এভারটনের সঙ্গে ড্রয়ের পর লেস্টার সিটির বিপক্ষে হারে তারা।

ম্যাচের শুরুটা দারুণ করে আতালান্তা। পাল্টা আক্রমণে খেলা শুরুর মাত্র ১৫ মিনিটের মাথায় পাসালিচের গোলে এগিয়ে যায় তারা। খেলার ঠিক ২৮ মিনিটে ব্যবধান বাড়িয়ে ওল্ড ট্র্যাফোর্ডকে স্তব্ধ করে দেন দেমিরাল। কর্নার থেকে উড়ে আসা বল লাফিয়ে হেডে লক্ষ্যে পাঠান তুরস্কের এই ডিফেন্ডার।

এ গোলে সব মিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩৭টিতে। অন্যদিকে তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App