সাম্প্রদায়িক সহিংসতায় বিপিপির নিন্দা

আগের সংবাদ

কোরআন নিয়ে বের হওয়ার আগে দুজনের সঙ্গে বসেন ইকবাল (ভিডিও)

পরের সংবাদ

নাশকতাসহ ১১ মামলায় খালেদার হাজিরা ২২ নভেম্বর

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১ , ১০:০৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২১ , ১০:০৯ অপরাহ্ণ

রাজধানীতে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের অভিযোগে দায়ের করা ১১ মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে হাজিরার জন্য আগামী ২২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস এ দিন ধার্য করেছেন।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বিভিন্ন থানার ১১ মামলায় এদিন খালেদার আদালতে হাজিরা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থতার কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারায় তার আইনজীবীরা সময় চেয়ে আবেদন করেন। পরে বিচারক আবেদনটি মঞ্জুর করে হাজিরার জন্য এ নতুন দিন ধার্য করেন।

২০১৫ সালের প্রথম দিকে বিএনপির হরতাল চলাকালে নাশকতার অভিযোগে রাজধানীর দারুস সালাম থানায় আটটি ও যাত্রাবাড়ী থানায় দুটি মামলা দায়ের করে পুলিশ। এছাড়া রাষ্ট্রোদ্রোহের অভিযোগে তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় আরও একটি মামলা দায়ের করা হয়। খালেদা ছাড়া মামলাগুলোর উল্লেখযোগ্য আসামিরা হলেন- বিএনপি নেতা আমানউল্লাহ আমান, হাবিব-উন-নবী খান সোহেল ও সুলতান সালাউদ্দিন টুকু।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়