এস কে সিনহার মামলার রায় পিছিয়ে ৯ নভেম্বর

আগের সংবাদ

রপ্তানি বাড়াতে প্রয়োজন পণ্যের বহুমুখীকরণ: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

জেলে গিয়ে আরিয়ানের সঙ্গে দেখা করলেন শাহরুখ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ

মাদক-কাণ্ডে আরিয়ানের জামিন না-মঞ্জুর হয়ে গিয়েছে বুধবার। স্পেশ্যাল এনডিপিএস কোর্টেও ছাড় পেলেন না শাহরুখ-পুত্র। ফলে ফের তার ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। প্রায় দশদিন ধরে এখানেই আছেন তিনি। আর ছেলের সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার আর্থার রোডের জেলে গেলেন শাহরুখ। খবর হিন্দুস্তান টাইমস।

এনসিবি ৩ অক্টোবর গ্রেফতার করে আরিয়ানকে। তারপর এনসিবি কাস্টেডিতে থাকার সময় একবার ছেলের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। তারপর ভিডিও কলেও কথা হয়েছিল তাদের আর্থার রোডে আসার পর। শাহরুখ-গৌরীর ফোন পেয়ে নাকি কেঁদে ফেলেছিলেন আরিয়ান।

বুধবার জামিন না মেলায় কিছুটা আশাহত আরিয়ান। তাই ছেলের সঙ্গে বসে মুখোমুখি কথা বলতেই আর্থার রোডের জেলে গেলেন শাহরুখ। এরমধ্যেই বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে।

২ অক্টোবর রাতে এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানক। তারপর লম্বা জেরার পর ৩ অক্টোবর গ্রেফতার হন তিনি। তারপর থেকে বারবার জামিনের আবেদন খারিজ হয়েছে আদালত। এনসিবি সূত্রে দাবি, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদক পাচার ও বিক্রয়ারীদের সঙ্গে যোগাযোগ রাখার পূর্ণ প্রমাণ মিলেছে। তারা আরিয়ানের ওপর মাদক সেবন, পাদক পাচার ও মাদক বিক্রির মতো অভিযোগ এনেছে।

তবে, নিজের এই দুর্দিনে বলিউডের একটা অংশকে পাশে পেয়েছেন শাহরুখ। যারা সকলেই মনে করছেন ‘হয়রানি’ করা হচ্ছে ‘বাচ্চা ছেলে’কে। শাহরুখের হয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা গিয়েছে হৃতিক রোশন-র মতো তারকাদেরও। সঙ্গে ক্রমাগত শাহরুখ আর আরিয়ানের হয়ে এনসিবি ও কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করে চলেছেন শাহরুখ-ভক্তরা!

 

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।