×

সারাদেশ

সন্তানকে বাঁচাতে গিয়ে পুকুরে ডুবে মা-ছেলের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ০৫:৪০ পিএম

চট্টগ্রামের বাঁশখালীর পুইছড়ি পন্ডিতকাটা এলাকায় ছেলেকে বাঁচাতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মা ও শিশু ছেলের মৃত্যু হয়েছে। বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পন্ডিতকাটা এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পন্ডিতকাটা গোলপাড়া গ্রামের ট্রাক চালক মোহাম্মদ বেলালের স্ত্রী মাশরুকা বেগম (২৫) ও তার ছেলে বোরহান উদ্দীন (১)।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেন বলেন, সকালে বেলালের ছেলেটি উঠানে মলত্যাগ করেন। তার মা মাশরুকা বেগম শিশু বোরহান উদ্দীনকে পরিষ্কার করার জন্য পুকুর ঘাটে নিয়ে যায়। এ সময় অসাবধানতা বশতঃ হাত থেকে ছিটকে শিশুটি পানিতে পড়ে যায়। ছেলেকে বাঁচাতে চিৎকার দিয়ে মাও পানিতে ঝাঁপ দেয়। সাঁতার কাটতে না জানায় মাও পুকুরের পানিতে তলিয়ে যায়।

পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তানজীম বলেন, শিশুটির দাদা লেদু সওদাগর বাইরে থেকে ঘরে এসে তার পুত্রবধূ ও নাতিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে পুকুরে নাতি বোরহান উদ্দীনকে ভাসতে দেখে পানিতে লাফ দিয়ে নাতিকে উদ্ধার করে পেকুয়া উপজেলার লাইফ কেয়ার বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আধা ঘন্টা পর ওই পুকুর থেকে বেলালের স্ত্রী মাশরুকা বেগমকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। মা ও ছেলের মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App