ইবির শেখ রাসেল হল: রশিদ ছাড়া টাকা নেওয়ার অভিযোগ

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মানিকগঞ্জে মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ৪:১৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ৪:১৯ অপরাহ্ণ

মানিকগঞ্জের পল্লীতে মৌমাছির কামড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির নাম মুন্নাফ (৬০)। তার বাড়ি জেলার দৌলতপুর উপজেলার চকহরিচরণ খাঁ বাড়ি গ্রামে।

জানা গেছে, বুধবার (২০ অক্টোবর) সকাল ৯টার দিকে বৃদ্ধ মুন্নাফ ছাগল নিয়ে মাঠে যাওয়ার সময় চকহরিচরণ খাঁ বাড়ির মরহুম মন্টু চেয়ারম্যানের পুরান বাড়ির কাছে পৌঁছালে হঠাৎ একটি মৌমাছির ঝাঁক তার ওপর আক্রমণ করে। এ সময় মুন্নাফ চিৎকার করতে করতে পাশের বাড়ির ঘরে গিয়ে লুকিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম শফিক বলেন, আমি শুনেছি, মৌমাছি মুন্নাফসহ আরো দু’তিন জনকে কামড়িয়েছে। তবে মুন্নাফ শারীরিকভাবে দুর্বল থাকার কারণেই ঘটনাটি ঘটেছে। যারা মধু সংগ্রহ করে তাদের প্রশিক্ষণের ব‍্যবস্থা করলে এ ধরনের দুর্ঘটনা থেকে মানুষ রেহাই পেতে পারে বলে আমি মনে করি। তাই এ রকম পরিস্থিতি থেকে সকলকে রক্ষা পেতে হলে সরকারকারিভাবে উন্নত মানের প্রশিক্ষণ প্রয়োজন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়