ঈদে মিলাদুন্নবীতে র‌্যালি

আগের সংবাদ

প্রবারণা পূর্ণিমায় কমলাপুর বৌদ্ধ মন্দিরে প্রদীপ প্রজ্জ্বলন

পরের সংবাদ

জামিন মেলেনি, জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ

বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ানের জামিন আবেদন খারিজ করে দিল মুম্বাইয়ের আদালত। আর্থার রোডের কারাগারেই থাকতে হবে তাকে। তবে কেবল আরিয়ান নয়, বুধবার (২০ অক্টোবর) আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিন আবেদনও খারিজ করে দেওয়া হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস ও এনডিটিভির

চলতি মাসের ৩ অক্টোবর এনসিবির মাদক মামলায় গ্রেপ্তার করা হয় আরিয়ান খানসহ সাত জনকে। ইতোমধ্যেই আরিয়ান কারাগারে ১৮ দিন কাটিয়েছেন।

আরিয়ান খানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনাবেচার অভিযোগ করেছে এনসিবি। ২ অক্টোবর একটি বিলাসবহুল জাহাজে ‘রেভ পার্টি’ থেকে আরিয়ানসহ ১০ জনকে আটক করা হয়। সে সময় অন্যদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হলেও আরিয়ানের কাছ থেকে এসব পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের ব্যাপারটি স্বীকার করেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। এরপর এনসিবির হেফাজতে ছিলেন তিনি। পরবর্তীতে মুম্বাই আদালতের নির্দেশে আরিয়ানকে কারা হেফাজতে নেওয়া হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সর্বশেষ শুনানিতে এনসিবির পক্ষে আইনজীবী অনিল সিং বলেন, নতুন প্রজন্মের মধ্যে মাদক নেওয়ার প্রবণতা আশঙ্কাজনকভাবে বেড়েছে। তাই এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখা জরুরি। আরিয়ান কেবল প্রথমবার মাদক সেবন করেনি। জিজ্ঞাসা তিনি গত চার বছর ধরে মাদক সেবনের বিষয়টি স্বীকার করেছেন। অন্যদিকে আরিয়ান খানের পক্ষের আইনজীবী অমিত দেশাই বলেন, জামিন পাওয়ার পরেও এনসিবিকে সব ধরনের সহায়তা করবে আরিয়ান। এনসিবি দাবি করছে, তার জামিনের কারণে তদন্ত বাধাগ্রস্ত হবে। কিন্তু এ প্রসঙ্গে আদালতে কিছুই উপস্থাপন করে মাদক নিয়ন্ত্রক সংস্থাটি। উভয়পক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের পর রায় বুধবার পর্যন্ত স্থগিত করেন বিচারক।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়