ফরিদপুরে দুর্ঘটনায় ট্রলিচালক নিহত

আগের সংবাদ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

পরের সংবাদ

চাঁদপুরে হিন্দুদের বাড়িতে আগুন

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ৭:০৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ৭:০৯ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে গুপ্টি কর্মকার বাড়ির বিরেশ্বরের পরিত্যাক্ত ঘরে মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। ঘটনাটি মঙ্গলবার (১৯ অক্টোবর) চাঁদপুরের গুপ্টি গ্রামে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী উত্তম কুমার জানান, আগুনে পুড়ে যাওয়া ঘরের লোকজন চাঁদপুর কামার শিল্পের কাজ করছে। ঘরে কেউ ছিল না। ঘরটি তালাবদ্ধ অবস্থায় ছিল।

স্থানীয় ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গণি বাবুল পাটওয়ারী প্রতিবেদকে জানান, কর্মকার বাড়ির বিরেশের পরিত্যাক্ত তালা বদ্ধ একটি ঘর আগুন লেগে পুড়ে ছাই হয়ে যায়।

তিনি আরও জানান, মন্দির অনেক দূরে কিভাবে আগুনের সূত্রপাত হলো বলা যাচ্ছেনা। তবে ফায়ার সার্ভিস এসে দেখার পর তদন্ত সাপেক্ষে বলা যাবে। ওই ঘরের মালিক চাঁদপুরে কর্মকারের কাজ করেন ও সেখানেই থাকেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ হোসেন জানান,আগুনের সূত্রপাতের বিষয়টি এখনই বলা যাচ্ছেনা। ফায়র সার্ভিস ও বিদ্যুত বিভাগ আগুনের সূত্রপাতের বিষয়টি নিশ্চিত করার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বার, ইউপি চেয়ারম্যান, হিন্দু কমিউনিটির লোকজন।

এ বিষয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ইউএনও, ইউপি চেয়ারম্যান, ফায়ার সার্ভিস, বিদ্যুত অফিস ও হিন্দু কমিউনিটির একজনকে নিয়ে একটি তদন্ত কমিটি করে দিয়েছি। ৭২ ঘণ্টার মধ্যে তদন্ত কমিটি রিপোর্ট প্রকাশ হবে। ওই রিপোর্টের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আর- এইউএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়