×

বিনোদন

বলিউডে ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’র হিন্দি ভার্সন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪২ পিএম

বলিউডে ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’র হিন্দি ভার্সন

ইয়োহানি ডি’সিলভা

বলিউডে ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’র হিন্দি ভার্সন

শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি সম্প্রতি ‘মানিকে মাগে হিতে’ শিরোনামে গান গেয়ে অনলাইন দুনিয়ায় জনপ্রিয় হয়েছেন। হালের সেনসশন এ শিল্পীর এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে। এমনটাই বলছে বলিউড হাঙ্গামা।

বহুল প্রতিক্ষীত ছবি ‘থ্যাঙ্ক গড’-এ ইয়োহানি গেয়েছেন। ছবিতে তার ‘মানিকে মাগে হিতে’ গানের হিন্দি ভার্সন ব্যবহার করা হবে। ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘মানিকে মাগে হিতে’ গানের হিন্দি ভার্সন লিখেছেন রশ্মি বিরাগ, সুর করেছেন তানিস্ক।

পরিচালক ইন্দ্র কুমার খবরটি নিশ্চিত করে বলছেন, ‘ইয়োহানির গানটি তো সুপার ডুপার হিট, এ নিয়ে কোনও সন্দেহ নেই। আমি অনেক অনেক বেশি কৃতজ্ঞ ভূষাণজির কাছে আমার ছবিতে গানটি ব্যবহার করতে দেওয়ার সুযোগ করে দেওয়ায়। খুব শিগগিরই আমরা গানটির শুটিং শুরু করবো।’

পরিচালকের কথার সঙ্গে যুক্ত করে প্রযোজক ভূষাণ কুমার বলেন, আমরা খুবই রোমাঞ্চিত ইয়োহানির মত মেধাবী শিল্পীর গান আমাদের ছবিতে ব্যবহার করতে পারছি। ‘থ্যাঙ্ক গড’-এ গান গাওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ইন্দ্র কুমার ও ভূষাণ কুমারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইয়োহানি।

তিনি বলেন, ‘আমি ভারতীয় দর্শক ও শ্রোতাদের কাছ থেকে অসাধারণ ভালোবাসা ও সমর্থন পেয়েছি সবসময়। খুব শিগগিরই আমি ভারতে যেতে চাই।’

‘থ্যাঙ্ক গড’-এ অভিনয় করেছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। কমেডি এ ছবিটিতে বেশ কিছু সামাজিক বার্তা রাখা হয়েছে। ইন্দ্রকুমারের আগের ব্লকবাস্টার ছবিগুলোর মতো এতেও রয়েছে অনেক বেশি হাসির খোরাক, বেশ কিছু সামাজিক বার্তা আছে যা কেউ তার পরিবারের সঙ্গে মিলাতে পারবে এবং একই সঙ্গে বর্তমান দুনিয়ার অনেক অসংগতির সঙ্গেও মিল পাওয়া যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App