আরিয়ান খানের পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কক্সবাজারে যুবলীগ নেতার ভাইকে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ

কক্সবাজারের মহেশখালীর ক্রাইমজোন খ্যাত কালারমার ছড়ায় রাতের অন্ধকারে ফিল্মি স্ট্যাইলে সিএনজি করে একদল দুর্বৃত্তরা এসে রুহুল কাদের (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে। সে মহেশখালী উপজেলার কালারমার ছড়ার মোহাম্মদ এর ছেলে।

বিষয়টা নিশ্চিত করেন নিহতের ভাই কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস। তিনি জানান, সোমবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে একদল সন্ত্রাসী এসে কুপিয়ে ও গুলি করে চলে যায়। তাকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বলে জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, কালারমার ছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুম পাড়ায় পূর্ব- শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে সিএনজি থেকে নেমে দা-কিরিচ দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে রেফার করে দিলে চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মহেশখালী কুতুবদিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম জানান, কালারমার ছড়ায় আধিপত্য বিস্তার নিয়ে একজনকে হত্যা করা হয়েছে। তার বিরুদ্ধে ও একাধিক মামলা রয়েছে। প্রাথমিক ভাবে যারা হত্যার সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এ ঘটনায় কালারমারছড়ায় পুলিশের একাধিক টিম কাজ করছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানিয়েছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

আর- এমবিইউ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়