×

খেলা

স্কটিশদের হৈ-হুল্লোড়ে সংবাদ সম্মেলনে বিব্রত মাহমুদউল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৫ পিএম

স্কটিশদের হৈ-হুল্লোড়ে সংবাদ সম্মেলনে বিব্রত মাহমুদউল্লাহ

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সংবাদ সম্মেলনে বিঘ্ন ঘটিয়ে ক্ষমা চেয়েছে স্কটল্যান্ড। ছবি: ইন্টারনেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ পরাজয় দিয়েই শুরু করল বাংলাদেশের। প্রথম ম্যাচেই খর্বশক্তির স্কটল্যান্ডের কাছে ধরাশায়ী টাইগাররা। রবিবার (১৭ অক্টোবর) ওমানের মাঠে বাংলাদেশ দলের ব্যাটিং দৈন্যতা দেখেছে ক্রিকেটবিশ্ব। দুই ওপেনার লিটন ও সৌম্য সমান ৫ রানে আউট হয়ে যান। আইপিএলফেরত সাকিবও জ্বলে উঠলেন না।

যে কারণে স্কটিশদের বিপক্ষে ৬ রানে হেরে গেছে বাংলাদেশ। সবাই যখন টাইগারদের হারের কারণ খুঁজতে ব্যস্ত তখন সংবাদ সম্মেলন হাজির হলেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আর চেয়ারে বসেই বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে এমন বিপাকে হয়তো এর আগে কখনো পড়েননি মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ যখন বাংলাদেশ দলের হারের ব্যাখ্যা দিচ্ছিলেন, তখনই পাশের ঘরে জয়োৎসব করছেন স্কটিশরা। সংবাদ সম্মেলনের ঘর ও ড্রেসিংরুম কাছাকাছিই থাকায় স্কটিশদের সেই হৈ-হুল্লোরের শব্দ চলে আসছিল জোড়ালভাবেই। স্কটল্যান্ডের খেলোয়াড়দের উল্লাসধ্বনিতে চাপা পড়ে যাচ্ছিল মাহমুদউল্লাহর কথা।

পরিস্থিতি এড়াতে বেশ কিছুক্ষণ দাঁতে দাঁত চেপে চুপচাপ সহ্য করে গেলেন মাহমুদউল্লাহ। সাংবাদিকের প্রশ্নের জবাব দিলেন না অনেকটা সময়। পুরো সংবাদ সম্মেলনকক্ষ কয়েক মুহূর্তের জন্য থমকে যায়। উপস্থিত সাংবাদিকরা শুধু মাহমুদউল্লাহ কখন কথা বলে উঠবেন সেদিকে তাকিয়ে থাকেন।

কিছু মুহূর্ত পরেই অজানা কারণে বন্ধ হয়ে যায় স্কটিশদের হৈ-হুল্লোরের শব্দ। কথা বলা শুরু করেন মাহমুদউল্লাহ।

তিনি বলতে থাকেন, আমি হতাশ। এই মুহূর্তে আমার হতাশ না হয়ে কোনো উপায় নেই। বারবারই বলছি, ব্যাটিংটাই আমাদের মূল চিন্তার বিষয়। আমাদের ভালো ব্যাটিং করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App