×

সারাদেশ

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যা: প্রধান দুই আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১১:৫৩ এএম

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যা: প্রধান দুই আসামি গ্রেপ্তার

রবিবার রাতে গাইবান্ধার ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার প্রধান আসামি সহোদর ভাই কাঞ্চন ও সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যার তিন মাস পর মামলার প্রধান আসামি সহোদর ভাই কাঞ্চন ও সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৭ অক্টোবর) রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রীজ রোড এলাকায় একটি মাইক্রোবাস তল্লাশির সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কাঞ্চন ও সোহাগ শহরের পূর্বপাড়া এলাকার নওয়াব আলীর ছেলে তারা। কাঞ্চন এই মামলার ১ নম্বর ও সোহাগ ৩ নম্বর এজাহারনামীয় আসামি।

রকি হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রীজ রোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তাদের একটি মাইক্রোবাস থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এই মামলার এজাহারনামীয় ৪ জনসহ মোট ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে, গত ১১ জুলাই মায়ের ওষুধ কিনে জেলা শহর থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে শহরের পূর্বপাড়ায় মোটর সাইকেলের গতিরোধ করে এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় রকিকে। পরদিন শহরের পূর্বপাড়ার দাদন ব্যবসায়ী কাঞ্চন, ইমরান, মানিক, সোহাগসহ ৪ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন নিহত রকির ভাই আতিকুর রহমান রোস্তম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App