×

বিনোদন

আবার কার সঙ্গে বিচ্ছেদ হলো নুসরাতের?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ০৯:৫১ এএম

আবার কার সঙ্গে বিচ্ছেদ হলো নুসরাতের?

ভারতের টালিউডের জনপ্রিয় তারকা ও সাংসদ নুসরাত জাহান

আবার কার সঙ্গে বিচ্ছেদ হলো নুসরাতের?

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের ইন্সটাগ্রামের স্ট্যাটাসে বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া গেছে। তবে সেটি কোনো প্রেমের সম্পর্ক নয়, নিছক বন্ধুত্বের সম্পর্কে। অর্থাৎ কোনো বন্ধুর সঙ্গে তার দূরত্ব তৈরি হয়েছে।

ইন্সটাগ্রাম স্টোরিতে নুসরাত জাহান লিখেছেন, জীবনের লক্ষ্য সম্পর্কে যখনই কেউ সিরিয়াস হয়, তখনই হয় বন্ধু বিচ্ছেদ। সেই কারণেই বুগাটির (বিলাসবহুল গাড়ি) দুটি আসন এবং বাসের আসন ৩০টি।

প্রশ্ন উঠছে, নুসরাত কার সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন। টালিউডে তার বন্ধুর সংখ্যাও অনেক কম। অভিনেত্রী মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তী প্রমুখ। এদের মধ্যেই কী কারও সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিন্ন হয়েছে? এ ব্যাপারে অবশ্য তিনি জবাব দেননি। কারও নাম উল্লেখ করেননি।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে গত এক বছর ধরে সংসার করছেন নুসরাত। তবে তার বিয়ে করেছেন কি না, সে ব্যাপারে জানা যায়নি। চলতি বছরের মা হয়েছেন নুসরাত। কিছুদিন আগে যশের জন্মদিনে তাকে স্বামী হিসেবে স্বীকৃতি দেন। যে ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা হয়। অনেকে অনুমান করছেন, এর সূত্র ধরেই কোনো বন্ধুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের।

২০১৯ সালে নুসরাত জাহান ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন। তুরস্কের প্রচলিত আইন অনুযায়ী বিয়ের পর তারা এক বছর সংসার করেন। চলতি বছরের প্রথম দিকে তিনি দাবি করেন, নিখিলের সঙ্গে তার বিয়েই হয়নি। তারা কেবল সহবাস করেছেন। গত আগস্টে নুসরাতের ছেলের জন্ম হলে নিখিল দাবি করেন, ওই সন্তান তার নয়।

এরপর বিবাহবিচ্ছেদের জন্য নিখিল নুসরাতের বিরুদ্ধে মামলা করেন। পাল্টা নুসরাতও মামলা করেছেন। তাদের দুজনের বিচ্ছেদের সেই জটিলতা এখনও সমাধান হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App