৫ হাজারের বেশি বন্দিকে মুক্তি দেবে মিয়ানমার জান্তা

আগের সংবাদ

কলেজছাত্রকে অপহরণ করে তরণীর বিয়ে!

পরের সংবাদ

সরিষাবাড়ীতে কোটি টাকার কষ্টিপাথর উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ৭:৩৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ৭:৩৮ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়ীতে প্রায় এক কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করেছে র‍্যাব-১৪। রবিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার মহাদান ইউনিয়নের শ্যামেরপাড়া থেকে এ মূর্তি উদ্ধার করা হয়।

এ সময় চোরাকারবারের সঙ্গে জড়িত থাকায় মহাদান গ্রামের মৃত রাফাদান মণ্ডলের ছেলে আফতাব উদ্দিন (৬০) ও বাউশি গজারিয়া গ্রামের মৃত আজম মণ্ডলের ছেলে আব্দুল মজিদকে (৫০) গ্রেফতার করা হয়।

থানা ও এজাহার সুত্রে জানা যায়, রবিবার সন্ধায় উপজেলার শ্যামেরপাড়া ফরহাদ ফকিরের নির্মানাধীন বিন্ডিং বাড়ী উঠানে একটি মূল্যবান কষ্টি পাথরের মূর্তি পাচারের উদ্দেশ্যে একটি চক্র অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ও পুলিশের একটি দল যৌথ অভিযান চালালে আফতাবের ডান হাতে থাকা একটি প্লাষ্টিকের চটের বস্তার ভেতর থেকে ১৩ ইঞ্চি লম্বা কালো রংয়ের একটি কষ্টি পাথরের মূর্তি পাওয়া যায়। যার ওজন ১১.৫ কেজি। যার অনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার মীর রকিবুল হক বলেন, একটি কষ্টি পাথর উদ্ধার করা হয়েছে ও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় র‍্যাব ১৪ এর পুলিশ পরিদর্শক (স.) মো. দৌলতজামান বাদী হয়ে মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়