শেখ রাসেল দিবসে উপহার পেল ট্রেনের শিশুযাত্রীরা

আগের সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতার ঘটনা তদন্তে বিএনপির দুই কমিটি

পরের সংবাদ

রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ৩:১৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ৩:২২ অপরাহ্ণ

রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় সামান্য আহত হয়েছে তার ভাতিজা মো. রুবেল হোসেন (৩২)।

সোমবার (১৮ অক্টোবর) বেলা একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে বেলা আড়াইটায় চিকিৎসক কাশেমকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল আলম জানান, মাতুয়াইল কন্টিনেন্টাল সিএনজি পাম্পের সামনে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে জানতে পেরেছি। মৃতদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। কোন পরিবহন বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

এদিকে নিহত আবুল কাশেমের ভাতিজা রুবেল জানান, তার চাচা কারওয়ান বাজার বিএফডিসির গেটে চকলেট ফ্যাক্টরিতে কাজ করেন। আর রুবেল কারওয়ান বাজারের মুদি দোকানদার।

তিনি জানান, সোমবার দুপুরে তার মোটরসাইকেলে করে চাচাকে নিয়ে জমি সংক্রান্ত কাজে তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালী গ্রামে যাচ্ছিলেন। পথে মাতুয়াইল এলাকায় তাদের পাশ দিয়ে যাওয়া একটি পরিবহন বাস চাপ দিলে তারা দুজন ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে রুবেলের সামান্য ছিলে গেলেও গুরুতর আহত হয় তার চাচা কাশেম। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আর- আইআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়