শেখ রাসেল দিবস আজ

আগের সংবাদ

নিরাপদ সড়ক : প্রয়োজন আইনের প্রয়োগ ও সচেতনতা

পরের সংবাদ

পরিণীতি চোপড়াকে কি নিয়ে নকল করলেন কার্তিক আরিয়ান?‌

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:৩৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:৩৭ পূর্বাহ্ণ

করোনা মহামারি পরিস্থিতি একটু শান্ত হতেই বলিউডেরে অভিনেতা–অভিনেত্রীরা কাজ থেকে একটু অবসর নিয়ে বেরিয়ে পড়েছেন ঘুরতে। ঘুরতে যেতে ভীষণ ভালোবাসেন পরিণীতি চোপড়া। সম্প্রতি পরিণীতি নেপাল ঘুরতে গিয়ে মাউন্ট এভারেস্টের সামনে প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করার দারুণ ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি পোস্টের একদিন পরেই কার্তিক আরিয়ান নিজের একই ছবি পোস্ট করেন এবং পরিণীতি চোপড়ার মতো একই ভঙ্গিমায়। খবর ওয়ান ইন্ডিয়ার।

পরিণীতি চোপড়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে মজা করে লিখেছেন কার্তিক আরিয়ান তার ছবি তোলার ভঙ্গিমাও কপি করেছেন। পরিণীতি তার ও কার্তিকের ছবি কোলাজ করে লিখেছেন, ‘‌আমার কার্তিক আরিয়ান কি বলবে?‌’‌ ইনস্টাগ্রাম স্টোরিতে পরিণীতির এই দাবির পরিপ্রেক্ষিতে কার্তিক উল্টে জানিয়েছেন যে পরিণীতি তাকে কপি করেছেন। কার্তিক লিখেছেন, ‘গাটস। ডায়েটের প্রয়োজন, পর্বতকে এবার ঘোষণা করতে হবে আসল সত্যটা যে কে কাকে নকল করেছে।’‌‌

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

এ সপ্তাহের প্রথমদিকেই পরিণীতি মাউন্ট এভারেস্টের ছবি শেয়ার করেন। পরিণীতি সেই ছবি শেয়ার করে লেখেন, ‘‌শুভ সকাল। তুমি আজ আমাকে নম্রতা শিখিয়েছ।’‌ অভিনেত্রী নেপালে তার পরবর্তী ছবির শুটিংয়ের জন্য এসেছিলেন। পরিণীতি চোপড়া আপাতত সূরজ বরজাতিয়ার সঙ্গে তার পরবর্তী ছবির শ্যুটিং করছেন। শ্যুট লোকেশন থেকে পরিচালকের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন তিনি। এই ছবির নাম ‘‌উচাঁই ইন নেপাল’‌। পরিণীতি নেপালে শুটিং করতে অনুপম খের ও বোমান ইরানির সঙ্গে এসেছেন।

কার্তিক পাহাড়ে ছোটখাটো ছুটি কাটাতে এসেছেন এবং শুক্রবার একটি ছবি পোস্ট করেন। পরিণীতির মতো তিনিও ব্যাকপ্যাক নেন এবং অভিনেত্রীর মতোই তিনিও ক্যামেরার দিকে পেছন করে ছবি তোলেন। কার্তিক তার ছবিতে শুধু ‘‌নিঃশ্বাস’ লেখেন।‌

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

পরিণীতি চোপড়া অভিনীত উঁচাই সিনেমায় নীনা গুপ্তা ও অমিতাভ বচ্চনকেও দেখা যাবে। পরিণীতির এই পরিচালকের সঙ্গে প্রথম ছবি। কিছুদিন আগেই সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া। এছাড়াও তার এই বছরেই মুক্তি পেয়েছে দ্য গার্ল অন দ্য ট্রেন ও সন্দীপ অউর পিঙ্কি ফরার। অন্যদিকে, কার্তিকেরও বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। কার্তিককে দেখা যাবে ধমাকা ছবিতে, যেখানে তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন। এই সিনেমা নেটফ্লিক্সে মুক্তি পাবে। এছাড়াও কার্তিককে দেখা যাবে ভুল ভুলাইয়া ২, এই সিনেমায় কার্তিকের বিপরীতে থাকবেন কিয়ারা আদবাণী।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়