আসছে ইমন-আইরিনের ‘কাগজ’

আগের সংবাদ

শেখ রাসেল বেঁচে থাকলে দেশ হতো সম্ভাবনাময়: এফবিসিসিআই সভাপতি

পরের সংবাদ

জবি ছাত্রীর মোবাইল ছিনতাই চেষ্টাকালে আটক ১

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ৬:২৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ৬:২৫ অপরাহ্ণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। ছিনতাইকারীর নাম মো. রনি বলে জানা গেছে।

সোমবার (১৮ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে এ ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, সেই ছাত্রী বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বের হয়ে টিএসসির দিকে যাচ্ছিল। টিএসসির সামনে আচমকাই এক ছিনতাইকারী তার হাত থেকে ফোন কেড়ে নেয়। এসময় সে চিংকার করলে তার সহপাঠী ও আশেপাশের লোকজনের সহায়তায় তাৎক্ষণিক সেই ছিনতাইকারীকে আটক করা হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে আনা হয়। পরবর্তীতে কোতোয়ালি থানা পুলিশের কাছে ছিনতাইকারীকে সোপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, টিএসসির সামনেই ছাত্রীটির মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে। ছিনতাইকারীকে আটক করে ইতিমধ্যেই পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী মামলা করবে। এ ঘটনায় কারা কারা জড়িত পুলিশ সেটি খুঁজে বের করবে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক নাহিদুল ইসলাম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে একজনকে আটকের খবর পেয়ে আমরা প্রক্টর অফিসে আসি। ছিনতাইকারীকে আমাদের কাছে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রী থানায় মামলা করবে৷ আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়