×

জাতীয়

নিকুঞ্জ থেকে আবারো চিকিৎসকের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১০:৩৫ এএম

নিকুঞ্জ থেকে আবারো চিকিৎসকের লাশ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ-২ থেকে থেকে উদ্ধার হলো জয়দেব কুমার দাস (২৫) নামে এক চিকিৎসকের মৃতদেহ। শনিবার (১৭ অক্টোবর) রাতে নিকুঞ্জ-২ এর ১৫ নম্বর সড়কের ৮ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

খিলক্ষেত থানার উপ পরিদর্শক (এসআই) রাসেল পারভেজ জানান, বাড়িটির ৮ম তলায় ফ্ল্যাটের একটি কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ারা থানায় খবর দেয়। এরপর রাতেই ওই বাসায় গিয়ে রুমের দরজা ভেঙে খাটে শোয়া অবস্থায় জয়দেব কুমার দাস নামে চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় সিআইডির ক্রাইম সিনও ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

তিনি জানান, ওই চিকিৎসকের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলায়। তার বাবার নাম দিলীপ চন্দ্র দাস। সিলেট ওসমানি মেডিকেল থেকে সদ্য ডাক্তারী পাস করেছেন তিনি। ৪-৫দিন আগেই তিনি ওই বাসায় ভাড়া উঠেছিলেন। ফ্ল্যাটটিতে দুজন মিলে থাকতেন। অপরজনও চিকিৎসক। তিনি পূজার ছুটিতে বাড়ি গিয়েছিলেন। এ সময় একাই ছিলেন জয়দেব।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, তার বাম হাতে ক্যানোলা করা ছিল। এছাড়া আরেক হাতে একটা সিরিঞ্জ ছিল। ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এর আগে, গত ৯ অক্টোবর বিকেলে নিকুঞ্জ-২, রোড নাম্বার-৩, ২৬ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলা থেকে মাহফুজা আক্তার (২৫) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করে পুলিশ। ২০১৯ সালে ময়মনসিংহ মেডিকেল থেকে এমবিবিএস পাশ করেছিলেন তিনি। এরপর সে টঙ্গীতে একটি গার্মেন্টসের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি এফসিপিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছিল পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App