×

বিনোদন

তৌসিফ -সাফার 'থার্ড চান্স'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১০:৫৭ পিএম

তৌসিফ -সাফার 'থার্ড চান্স'

তৌসিফ মাহবুব ও সাফা কবির

তৌসিফ -সাফার 'থার্ড চান্স'

ভালোবাসি বলার আগেই এনগেজমেন্ট!

রোমান্টিক নাটকের জুটি হিসেবে দারুণ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার তারা জুটি বাঁধলেন আরও একটি নাটকে। নাটকের নাম ‘থার্ড চান্স’। এটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা বাবু সিদ্দিকী। নাটকটিতে আরো আছেন মাসুম বাশার, রকি খান ও এ্যাথেনা সহ আরো অনেকে।

গল্পে দেখা যাবে, রিটায়ার্ড প্রাপ্ত জামান সাহেব তার চাকরী থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ন এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেননি। বরং রিটায়ার্ড নেয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। সে বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছে, তার উপরে টালি খাতা রেখে দিয়েছে। যে বাসা থেকে বাইরে যাবে, তার যাওয়ার সময়, যাওয়ার কারন এমনকি আসার সম্ভাব্য সময়ও সেখানে উল্লেখ করে বের হতে হবে। তার একমাত্র মেয়ে অবনী। যেমন সুন্দর ঠিক তেমনই মিষ্টি তার আচরন। বাবার এমন কর্মকান্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সেটা সে মানিয়ে নিয়েছে। অবনীর খুব ভাল বন্ধু আবির। তাদের দুজনের খুব কমন বন্ধু হলো সাদিয়া। পড়াশোনার পাট চুকালেও তিন বন্ধুর সম্পর্ক এখানে অটুট রয়ে গেছে।

আবির আজকাল অবনীর প্রতি একটু বেশীই কেয়ার করছে। কারনে অকারণে খোঁজ নিচ্ছে, হুট হাট ফোন করে এক্সট্রা খাতির জমাচ্ছে। এরমধ্যে অবনীর বার্থডে উপলক্ষ্যে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ। পার্টির এরেঞ্জ করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভিতর দিয়ে এক অদ্ভুত ভাললাগা শিহরিত হয়। আবিরের বুঝতে বাকি থাকেনা যে, এটার নাম ভালোবাসা। কিন্তু ততক্ষনে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালোবাসার কথা প্রকাশের আগেই অবনীর এনগেজমেন্ট হয়ে যায় অন্য একজনের সঙ্গে। এরপরই নাটকের মোড় নেয় অন্যদিকে।

নির্মাতা জানালেন, নাটকটি শিগগিরই আরটিভিতে প্রচারিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App