×

সারাদেশ

চট্টগ্রামে আবাসিক ভবনে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ০১:৫৩ পিএম

চট্টগ্রামে আবাসিক ভবনে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২

ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর বায়েজিদে তিনতলা ভবনের নিচতলায় বিস্ফোরণে একজন নিহত হয়েছে বলে জানা গেছে। গুরুতর দগ্ধ হয়েছে দুই জন। রবিবার (১৭ অক্টোবর) সকালে বিস্ফোরণটি ঘটে।

বিস্ফোরণের সময় ঘরে দুইজন পুরুষ ছিলেন এবং ঘরের বাইরে দিয়ে একজন শিশু হেঁটে যাচ্ছিলো। মূলত তারাই ঘটনার কবলে পড়েন। পর দগ্ধদের দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত দুই জনের শরীরেরই প্রায় ৭০ শতাংশ করে পুড়ে গেছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মোখলেসুর রহমান জানান, বায়োজিদে ওই বাসায় একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশের টিম রয়েছে। এ ঘটনায় এলাকাবাসী তিন জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে তাদের একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

ফায়ার সার্ভিস কর্মকর্তা কবির হোসেন জানান, প্রাথমিকভাবে আমরা সন্দেহ করছিলাম, গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ ঘটতে পারে। তবে ঘটনাস্থলে গ্যাস সিলিন্ডারের কোনো আলামত পাওয়া যায়নি। বিস্ফোরণের পর দগ্ধ তিন জনকে এলাকাবাসী উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়।

জানা যায়, তিনতলা ওই ভবনের দ্বিতীয় তলায় একটি মসজিদ ও তৃতীয় তলায় একটি মাদরাসা রয়েছে। ভবনের নিচতলায় কয়েকটি ঘর মেস হিসেবে ভাড়া দেয়া হয়েছিল। তবে ঠিক কি কারণে এ বিস্ফোরণ ঘটে তা এখনো জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App