×

পুরনো খবর

আইস-অস্ত্রসহ গ্রেফতার দুজন নয় দিনের রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ০৮:৩৩ পিএম

আইস-অস্ত্রসহ গ্রেফতার দুজন নয় দিনের রিমান্ডে

আটককৃত খোকন ও তার সহযোগী মোহাম্মদ রফিক

রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ভয়ংকর মাদক আইসের (ক্রিস্টালমেথ) বড় চালান এবং অস্ত্রসহ গ্রেফতার হওয়া দুই মাদক কারবারী খোকন ও তার সহযোগী মোহাম্মদ রফিকের নয় দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৭ অক্টোবর) তাদের দুইজনকে ঢাকার বিচারিক আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে যাত্রবাড়ী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১০ দিন ও অস্ত্র আইনের আরেক মামলায় আরও ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত মাদক মামলায় পাঁচ দিন এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত অস্ত্র মামলায় চার দিন করে তাদের প্রত্যেককে নয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শনিবার রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ঢাকার আইস সিন্ডিকেটের মূলহোতা খোকন ও তার এক সহযোগীকে গ্রেফতারের কথা জানায় র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় পাঁচ কেজি আইস, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এখন পর্যন্ত দেশে জব্দ করা এটিই আইসের সবচেয়ে বড় চালান বলে জানায় র‍্যাব। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App