রাবির সব হল খুলেছে, ক্লাস শুরু ২০ অক্টোবর

আগের সংবাদ

ফুলদানির ফুল সতেজ রাখার ছয়টি উপায়

পরের সংবাদ

শাহরুখপুত্র আরিয়ানের প্রতিজ্ঞা

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১১:৪১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১১:৫২ পূর্বাহ্ণ

এনসিবির মাদক মামলায় বলিউড তারকা শাহরুখপুত্র আরিয়ানের জামিন বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত স্থগিত রেখেছেন মুম্বাই আদালত। অর্থাৎ বুধবার পর্যন্ত তাকে কারাগারে অন্তরীণ থাকতে হবে।

কারাগারে ২৩ বছর বয়সী আরিয়ান খানকে নেশা থেকে স্বাভাবিক জীবনে ফেরানোর জন্য কাউন্সেলিং করানো হচ্ছে। সূত্র বলছে, কাউন্সেলিংয়ে আরিয়ান খান এনসিবিকে যথেষ্ট সহযোগিতা করেছেন। কারামুক্ত হয়ে তিনি কী করবেন সে ব্যাপারেও এনসিবি কর্মকর্তাদের জানিয়েছেন। এমনকী একটি প্রতিজ্ঞাও করেছেন তিনি। কারাগারে আরিয়ান জানিয়েছেন, মুক্ত হওয়ার পর তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের জন্য কাজ করবেন। পিছিয়ে পড়া মানুষকে মূলস্রোতে আনার কাজও করবেন তিনি। একদিন তিনি গর্ব করার মতো কাজ করবেন। খবর এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের

গত শুক্রবার (১৫ অক্টোবর) বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের রায় স্থগিত রাখেন মুম্বাই আদালত। এনসিবির হয়ে ওই ওকালতি করেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনীল সিং। আদালতে তিনি উপস্থাপন করেন, আরিয়ান কয়েক বছর ধরেই মাদক সেবন করতেন।

একই সময়ে অনীল সিং ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রসঙ্গ টেনে বলেন, এটি মহাত্মা গান্ধীর দেশ। এমন স্বভাব দেশের যুবসমাজকে বিপথে নিয়ে যাবে।

অন্যদিকে আরিয়ানের পক্ষে অমিত দেশাই বলেন, হোয়াটসঅ্যাপে চ্যাট করার ব্যাপারটি সম্পূর্ণ ভ্রান্ত। কেননা বর্তমানে যুবসমাজ এভাবেই কথা বলে। উভয়পক্ষের যুক্তি উপস্থাপন শেষে আদালত বুধবার পর্যন্ত রায় স্থগিত রাখেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়