দেড় বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সশরীরে ক্লাস

আগের সংবাদ

রাজ-শিল্পার নামে মামলা করলেন শার্লিন

পরের সংবাদ

বোয়ালমারীতে কিশোরকে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৩

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:২৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:২৪ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আরিফ শেখ (১৩) নামে এক কিশোরকে হাত-মুখ বেঁধে নির্যাতনের ঘটনায় তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৭ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হাসিবুল মোল্যা (২১), রোকন মোল্যার ছেলে মো. বাদশা মোল্যা (৫৫) ও বাবলু মোল্যা (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে আরিফ পুকুরে গোসল করতে গেলে কয়েকজন তাকে ধরে নিয়ে গ্রামের হরি সাহার মেহগনি গাছের বাগানে নিয়ে হাত-মুখ গামছা দিয়ে বেঁধে নির্যাতন করে। এসময় আসামিরা ব্লেড ও দেশীয় অস্ত্র দিয়ে ওই কিশোরের মাথায় ও পিঠে জখম করে। কিশোর আরিফ শেখ শ্রীনগর গ্রামের শাহজাহান শেখের ছেলে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দিন রাতেই আহত ওই কিশোরের বাবা থানায় একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগের পর শনিবার তাকে ৭ ব্যক্তির নামে মামলাটি নথিভুক্ত হয়।

কিশোরের বাবা শাহজাহান শেখ বলেন, লিখিত অভিযোগ দেওয়ায় শুক্রবার দুপুরে হাসিবুলসহ আসামিরা আমার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলে। থানা থেকে অভিযোগ তুলে না নিলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় আসামিরা। পরে হুমকি দেওয়ার বিষয়টি পরমেশ্বরদী ইউনিয়নে অবস্থিত ডহরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জকে জানাই। গ্রাম্য দলাদলির কারণে আমি অন্য দলের লোক হওয়ায় আমাকে না পেয়ে আসামিরা আমার ছেলেকে ধরে নিয়ে কুপিয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, কিশোরকে মারধরের ঘটনায় তার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ৭ জনের নামে থানায় মামলা নথিভুক্ত করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের রবিবারআদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়