সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ১৪ দলের

আগের সংবাদ

স্কটল্যান্ডের অঘটন, হেরেই গেল বাংলাদেশ

পরের সংবাদ

জাবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১১:৪৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১১:৪৫ অপরাহ্ণ

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর জাবি ছাত্রলীগের কমিটির বিলুপ্ত হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। এর সঙ্গে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ১০ কর্ম দিবসের মধ্যে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো। জীবন বৃত্তান্ত জমা সংক্রান্ত বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতি, উপ তথ্য প্রযুক্তি সম্পাদক এহসান পিয়াল ও সহ সম্পাদক ফারজানা ইয়াসমিন রাখির সঙ্গে যোগাযোগের বিষয়ে জানানো হয়েছে।’

উল্লেখ্য এর আগে ২০১৬ সালের ২৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী জুয়েল রানাকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

রি-এনএইচএন/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়