ই-কমার্স: গেটওয়েতে আটকা গ্রাহকের টাকা ফেরতে আইনি নোটিশ

আগের সংবাদ

ওয়াসার হিসাবরক্ষণ কর্মকর্তার সম্পদের হিসাব তলব দুদকের

পরের সংবাদ

ক্যাসিনোকাণ্ডের হোতা সেলিমের বিরুদ্ধে অভিযোগ গঠন ৩১ অক্টোবর

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ৬:০৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ৬:১৩ অপরাহ্ণ

ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা ব্যবসায়ী ও জাপান-বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড প্রিন্টিং পেপার্সের মালিক সেলিম প্রধানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় অভিযোগ গঠনের আদেশের জন্য আগামী ৩১ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

রবিবার (১৭ অক্টোবর) সেলিম প্রধানের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন দুদকের আইনজীবী। অন্যদিকে আসামিকে মামলা থেকে অব্যাহতি দিতে শুনানি করেন তার আইনজীবী শাহিনুর রহমান। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান আদেশের জন্য ৩১ অক্টোবর দিন ধার্য করেন।

এরআগে গত ১৩ অক্টোবর একই আদালতে এ মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে আসামিপক্ষের আইনজীবী অভিযোগ গঠন শুনানির জন্য সময় চান। পরে বিচারক সে আবেদনটি মঞ্জুর করে আজকের দিনটি ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৯ সালের সেপ্টেম্বরে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালে র‍্যাবের হাতে গ্রেফতার হন সেলিম। একই বছরের ২৭ অক্টোবর দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে সেলিমের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় তার বিরুদ্ধে প্রাথমিকভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ করা হয়। পরে তদন্ত করে তার নামে মোট ৫৭ কোটির বেশি টাকার অবৈধ সম্পদের প্রমাণ পান তদন্ত কর্মকর্তা।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়