×

সারাদেশ

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস, আহত ১৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ০৭:১৪ পিএম

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস, আহত ১৭

শনিবার দুপুরে বৃষ্টির কারণে সড়কটি পিচ্ছিল হয়ে যাওয়ায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। ছবি: ভোরের কাগজ

কক্সবাজারের চকরিয়ার বরইতলী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৭ যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৬ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নুরুল ইসলাম (৫০) ও মো. বেলাল উদ্দিন (৪৫) নামে দুইজনের পরিচয় পাওয়া গেলেও অপর আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় পাওয়া যায়নি।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুপুর আড়াইটার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী লোকাল বাস বরইতলী রাস্তার মাথা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় গাড়ির ভেতরে থাকা ১৭ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, দুপুরে বৃষ্টির কারণে সড়কটি পিচ্ছিল হয়ে যাওয়ায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় বাসে থাকা ১৭ যাত্রী আহত হয়। খাদে পানি থাকায় আহতদের উদ্ধার করতে বেগ পেতে হয়েছে। তবে কেউ মারা যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App