যুক্তরাষ্ট্রে শাবি শিক্ষকের আত্মহত্যা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মেয়েকে খুঁজতে মরিয়া পরমব্রত-তনুশ্রী

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ৪:২২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ৪:৩৯ অপরাহ্ণ

পাহাড়ি পরিবেশে রহস্যের জাল যেন বেশি জটিল হয়। জটিল এই কাহিনি নিয়েই আসছে পরমব্রত চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী অভিনীত ছবি ‘অন্তর্ধান’।

সিনেমা হল খুলতেই ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হল। ১০ ডিসেম্বর মুক্তি পাবে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ছবিটি। খবর সংবাদ প্রতিদিন।

সাইকোলজিক্যাল থ্রিলার ‘অন্তর্ধান’। শুট হয়েছে হিমাচল প্রদেশের কসৌলে। ক্লাস এইটের এক মিষ্টি মেয়ে জিনিয়াকে নিয়েই গড়ে উঠেছে ছবির প্লট। এই চরিত্রে অভিনয় করেছে মোহর চৌধুরি। মা-বাবার সঙ্গে হিমাচলে থাকে জিনিয়া। সেখানেই সেটলড তারা। মা-বাবার চরিত্রে রয়েছেন পরমব্রত এবং তনুশ্রী। সুখেই দিনযাপন চলছিল তাদের। তবে, আচমকাই তাদের জীবনে নেমে আসে একটা বিপর্যয়। হঠাৎই কিডন্যাপ হয়ে যায় জিনিয়া। আর জিনিয়ার এই ‘অন্তর্ধান’ রহস্যকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প।

পরমব্রত – তনুশ্রী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মমতা শংকর। পরম ও তনুশ্রীর চরিত্রের প্রতিবেশীর ভূমিকায় রয়েছেন তিনি। অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলি অভিনেতা হর্ষ ছায়া এবং রজতাভ দত্ত। রজতাভ রয়েছেন পুলিশ অফিসারের চরিত্রে।

এর আগে ‘অন্তর্লীন’ ও ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’-এর মতো ছবি তৈরি করেছেন পরিচালক অরিন্দম। গোয়েন্দা গল্পের বড় ভক্ত তিনি। বাঙালি দর্শকদের গোয়েন্দা গল্পের প্রতি যে আলাদা টান রয়েছে তা তিনি ভালভাবেই জানেন। বাংলা সিনেমায় ব্যোমকেশ, ফেলুদা নিয়ে একাধিক সিনেমা তৈরি হয়েছে। তৈরি হয়েছে সিরিজ। শবর, মিতিন মাসির মতো চরিত্ররাও উপন্যাসের পাতা থেকে সিনেমার পর্দায় জীবন্ত হয়ে উঠেছে, সেই পথে না হেঁটে রহস্যপ্রিয় দর্শকদের নতুন গল্প উপহার দিতে চেয়েছেন পরিচালক। বাংলার পাশাপাশি আমেরিকা, ব্রিটেন, কানাডা, অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডস, সুইডেনের মতো দেশে ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থা এনআইএস ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেড ও অটোমেশন গ্রুপের।

ডি-টিআরএস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়