ব্রিটিশ এমপিকে হত্যা পরিকল্পিত সন্ত্রাসী ঘটনা

আগের সংবাদ

বিজ্ঞাপন ছাড়া বাংলাদেশে সম্প্রচারে ফিরল জি বাংলা

পরের সংবাদ

ভিডিও কলে মা-বাবাকে দেখে কাঁদলেন আরিয়ান

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ

আদালতে বার বার দেখা করতে চেয়েও ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করার অনুমতি পাচ্ছিলেন না বলিউড তারকা শাহরুখ খান ও কস্টিউম ডিজাইনার গৌরী খান। অবশেষে শুক্রবার (১৫ অক্টোবর) কারাবন্দী আরিয়ানের সঙ্গে তারা কথা বলার সুযোগ পেয়েছেন। খবর এনডিটিভি, দ্য হিন্দু, দ্য ট্রিবিউন, টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়া টুডের

করোনার বিধিনিষেধের কারণে কারাবন্দীদের সঙ্গে বাইরের কারও দেখা করার সুযোগ নেই। সেই কারণে পরিবার কিংবা আইনজীবীর সঙ্গে কথা বলতে হলে কয়েদিকে ভিডিও কলে কাজ সারতে হয়। সে ব্যবস্থাপনােই আরিয়ানের সঙ্গে ভিডিও কলে কথা বলার সুযোগ পেয়েছেন শাহরুখ ও গৌরী খান।

জেল কর্তৃপক্ষের সূত্র উল্লেখ করে ইন্ডিয়ান টিভি নিউজ জানিয়েছে, শুক্রবার বাবা মায়ের সাথে ১০ মিনিটের মতো ভিডিও কলে কথা বলার সুযোগ পেয়েছেন আরিয়ান খান। এ সময় আরিয়ান আবেগপ্রবণ হয়ে পড়েন। কথা বলার এক পর্যায়ে তিনি কেঁদে ফেলেন।

ভিডিও কলে আরিয়ানকে মা গৌরী খান জানতে চান, জেলে কী কী ঘটছে, কী খাবার খাচ্ছে আরিয়ান, কোনো সমস্যা হচ্ছে কি না!

আর্থার রোড জেল কর্তৃপক্ষ বলছে, কোভিড প্রটোকলের জন্য কারাবন্দীদের সুবিধার্থে ১১টি স্মার্ট ফোন বরাদ্দ আছে। সাক্ষাৎ এড়াতে পরিবার কিংবা আইনজীবীদের সাথে ভিডিও কলে সপ্তাহে এক থেকে দুবার এবং সর্বোচ্চ ১০ মিনিটি কথা বলার সুযোগ পান কয়েদিরা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন আবেদন নামঞ্জুর করে দেয় মুম্বাইয়ের আদালত। মুম্বাই আদালত নির্দেশ দিয়েছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার (২০ অক্টোবর)। তাই ততদিন পর্যন্ত আরিয়ানকে জেল হেফাজতেই থাকতে হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়