ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি আরও ১৮৩ জন, মৃত্যু ১

আগের সংবাদ

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ডেঙ্গু আক্রান্ত

পরের সংবাদ

প্রেমিকার মুখ দেখতে পুরো গ্রাম অন্ধকার রাখতেন প্রেমিক!

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ৯:২৭ অপরাহ্ণ

কেবল প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য অন্ধকারের সুযোগ নিতে পুরো গ্রামের বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখতেন তিনি। এ ঘটনা জানাজানি হলে ফাঁদ পেতে ধরার পর এই ইলেক্ট্রিশিয়ানকে বেদম পিটিয়েছে গ্রামবাসী।

ভারতের বিহারের ওই ব্যক্তিকে মারধরের পর এলাকাজুড়ে হাঁটানোও হয়। এই ঘটনার রেশে প্রেমিকার সঙ্গে তার বিয়েও পড়িয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়।

বৃহস্পতিবার গণেশপুর গ্রামের বাসিন্দা মারার রাম মুরমু বলেন, গ্রাম পঞ্চায়েত সদস্যদের উপস্থিতিতে ওই ইলেক্ট্রিশিয়ানের সঙ্গে তার প্রেমিকার বিয়ে হয়।

ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসী ওই ইলেক্ট্রিশিয়ানকে হাতেনাতে ধরার জন্য ফাঁদ পাতে। একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেক্ট্রিশিয়ানকে মারধর করে তার প্রেমিকার সঙ্গে বিয়ে পড়িয়ে দেওয়া হয়।

পুলিশ জানায়, তারা এখনো কোনো অভিযোগ পায়নি। স্থানীয় পুলিশ কর্মকর্তা বিকাশ কুমার আজাদ গণমাধ্যমকে জানান, বিষয়টি তাদের নজরে এসেছে। অভিযোগ পেলেই তারা ব্যবস্থা গ্রহণ করবে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়