সৌদি জোটের হামলায় ইয়েমেনে নিহত ১৬০

আগের সংবাদ

ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি আরও ১৮৩ জন, মৃত্যু ১

পরের সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ২১ অক্টোবর

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ৮:২৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ৮:২৫ অপরাহ্ণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজে আগামী ২১ অক্টোবর থেকে শ্রেণিকক্ষে (সশরীরে) ক্লাস শুরু হবে। কলেজের অধ্যক্ষদের স্বাস্থ্যবিধি মেনে ক্লাস নেওয়ার জন্য ইতিমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ছাড়াও একই দিন ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে। এতে প্রধান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি অতিথি থাকবেন এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

অফিস আদেশে বলা হয়েছে, সরাসরি ক্লাস শুরু হওয়ার পূর্বে অবশ্যই কলেজের শ্রেণিকক্ষ, বিজ্ঞানাগারসহ পুরো ক্যাম্পাস যথাযথভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করে ক্লাস নেওয়ার উপযোগী করতে হবে। সংশ্লিষ্ট সকলকে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ (প্রয়োজনে কলেজ টিকাদান কেন্দ্র স্থাপনের উদ্যোগ গ্রহণ), স্বাস্থ্যবিধি মেনে চলা, সঠিকভাবে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব রক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ ও সচেতনতা বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়