×

সারাদেশ

ফেনীর ছাগলনাইয়ায় লরির চাপায় প্রাণ গেল ৩ শ্রমিকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১০:২৩ এএম

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহাসড়কে লরির চাপায় পথচারী তিন শ্রমিকের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার রাতে ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ নতুন সমিতি বাজার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুনিরুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছে।

নিহতরা হলেন- জামালপুর জেলার সদর উপজেলার ভাদ্রীপাড়া এলাকায় মোতালেব হোসেনের ছেলে মোশারফ হেসেন (২২), যুগারপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে জহিরুল ইসলাম (৪৫) এবং ভাতৃপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে সাজু (২২)।

তারা সবাই ফেনীর নিজকুঞ্জরা বিসিক শিল্পনগরীর একটি জুতা কারখানার শ্রমিক। এ ঘটনায় লরি চালক মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ। তিনি নোয়াখালী জেলার মাইজদী সদর এলাকার এনায়েত উল্লাহর ছেলে।

পরিদর্শক মুনিরুল জানান, বৃহস্পতিবার রাতে কারখানার কাজ শেষে সাজু গ্রামের বাড়ি যাওয়ার জন্য মহাসড়কে আসেন। তাকে এগিয়ে দিতে আসেন আরও চার সহকর্মী।

চট্টগ্রাম থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ওই পাঁচজনকে চাপা দেয়। তাতে ঘটনাস্থলে জহিরুল, মোশারফ ও সাজু নিহত হন।

এ সময় তাদের সঙ্গে থাকা অপর দুই সহকর্মীও আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাশের চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার বারইয়ার হাটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান পুলিশ কর্মকর্তা মুনিরুল।

তিনি বলেন, দুর্ঘটনার পর লরির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। লরিটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App