×

বিনোদন

দুর্গাপূজার সাজে ছবি দিয়ে তোপে নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ০৫:৩২ পিএম

দুর্গাপূজার সাজে ছবি দিয়ে তোপে নুসরাত

দুর্গাপূজার সাজে নুসরাত

দুর্গাপূজার সাজে ছবি দিয়ে তোপে নুসরাত

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে একাধিক ছবি তুলেছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি। সেখানে কেউ যেমন অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তেমনই অনেকে সমালোচনা করেছেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নবমী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা ছবিতে নুসরাতকে গাঢ় ফিরোজা রঙের শাড়ি পরা অবস্থায় দেখা যায়। হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ। এই ছবির কমেন্ট বক্সে দেখা গেছে, সমালোচনাকারীরা নুসরাতের ধর্ম সম্পর্কে সন্দেহ প্রকাশ করেছেন। একজন তো বলেই বসেছেন, মুসলমান হয়ে এই অবস্থা!

কোনো মন্তব্যেই প্রতিক্রিয়া দেখাননি অভিনেত্রী নুসরাত।

বংশ ও পারিবারিক সূত্রে নুসরাত জাহান মুসলমান হলেও ২০১৯ সালে তুরস্কের প্রচলিত আইন অনুযায়ী হিন্দু ধর্মাবলম্বী নিখিল জৈনকে বিয়ে করেন। অবশ্য সেই সংসার ভেঙে গেছে। গত বছরই নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হয় নুসরাতের। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখন পর্যন্ত মীমাংসিত হয়নি।

অন্যদিকে নুসরাত বর্তমানে আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। গত আগস্টে তিনি যশের ছেলের মা হয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান। তবে যশের সঙ্গে নুসরাতের বিয়ে হয়েছে কি না এ ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। জানা গেছে যশকে স্বামী হিসেবেই স্বীকৃতি দিয়েছেন নুসরাত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App