×

জাতীয়

এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ০৯:৫০ পিএম

এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত

ফরিদপুরের বোয়ালমারীতে একটি পূজামণ্ডপে ছাত্রলীগের সাবেক সভাপতি মো. লিয়াকত শিকদার বক্তব্য রাখছেন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. লিয়াকত শিকদার শারদীয় দুর্গাপূজার মহানবমীতে ফরিদপুর-১ এর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি এসব পূজামণ্ডপে যান। বোয়ালমারী সার্বজনীন রক্ষা চণ্ডী মন্দির, আলফাডাঙ্গা ও মধুখালী কেন্দ্রীয় পূজা মন্দিরসহ তিন উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বিভিন্ন মণ্ডপে বক্তৃতা দেওয়ার সময় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত শিকদার বলেন, শারদীয় দূর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করতে আপনাদের মাঝে এসেছি। কুমিল্লার ঘটনা বিএনপি, জামায়াতের একটি সাজানো নাটক। সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য এটি একটি চক্রান্ত। এই ঘটনার সাথে জড়িতরা কোনভাবেই ছাড় পাবে না।

তিনি আরও বলেন, এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে হাজার হাজার বছর ধরে হিন্দু-মুসলিম সম্প্রীতির সাথে বসবাস করছেন। এই সম্প্রীতি কেউ নষ্ট করতে পারবে না।

এ সময় তার সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী পৌরসভার মেয়র মো. সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, বোয়ালমারী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল কুমার সাহা, কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সদস্য প্রশান্ত সাহা, অধ্যাপক রবিন লস্কর, আ'লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. শেখ তাওহিদুর রহমান মুক্ত, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, বোয়ালমারী পৌরসভার কাউন্সিলর রাজিবুর রহমান বিপ্লব, সাবেক ছাত্রনেতা জাহিদুল পল্লব প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App