বৈরুতে হিজবুল্লাহ বিক্ষোভে গুলি, নিহত ৬

আগের সংবাদ

যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সদস্য হলেন বিচারপতি কে এম হাফিজুল আলম

পরের সংবাদ

নতুন রূপে সাম্প্রদায়িকতাকে উস্কে দিচ্ছে বিএনপি: কাদের

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:৪৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:৪৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্র করে বিএনপির ক্ষমতায় যাওয়ার যে রঙিন খোয়াব তা অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে। বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের দুঃস্বপ্ন দেখার কোন কারণ নেই। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে নিজ বাসভবনে এসব কথা বলেন তিনি।

বিএনপি আবারও তাদের সেই পুরনো রূপে ফিরে আসছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা নতুন করে সাম্প্রদায়িকতাকে উস্কে দিচ্ছে এবং সহযোগিতা করছে।

বিএনপির শাসনামলে আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য প্রতিটি রাত ছিল দুঃস্বপ্নের উল্লেখ করে ওবায়দুল কাদের আরো বলেন, শুধু তাই নয়, সনাতন ধর্মালম্বীদের জন্যও প্রতিটি রাত ছিল দুঃস্বপ্নের, এই বুঝি মন্দিরে, বাড়িঘরে হামলা হলো!

যারা হাওয়া ভবন নামের খাওয়া ভবন তৈরি করে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। তাদের মেগা প্রকল্প দেখলে মনোযন্ত্রণা হওয়াই স্বাভাবিক বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

প্রেসক্লাবে সভা-সমাবেশ আয়োজনের বিষয়ে বিএনপি মহাসচিবের স্বভাবসুলভভাবে সরকারের ওপর দায় চাপানোর অপচেষ্টা বিষয়ে ওবায়দুল কাদের বলেন, জাতীয় প্রেসক্লাবের একটি ব্যবস্থাপনা কমিটি রয়েছে, তারা নীতিমালা অনুযায়ী হলরুম ভাড়া দেন, এটা তাদের নিজস্ব সিদ্ধান্ত, অথচ বিএনপি নেতারা সেখানেও সরকারের ওপর দোষ চাপাচ্ছেন।

দোষারোপের রাজনীতির দুষ্টচক্রে বিএনপি আবর্তিত হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ থেকে বিএনপি বের হতে পারছে না।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়