×

বিনোদন

শাহরুখপুত্র আরিয়ান আজও জামিন পেলেন না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ০৮:২৯ পিএম

শাহরুখপুত্র আরিয়ান আজও জামিন পেলেন না

আরিয়ান খান

মাদক মামলায় বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন নামঞ্জুর করেছে মুম্বাইয়ের আদালত। এর ফলে বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত কারাগারেই অন্তরীণ থাকতে হবে। খবর জি নিউজ, ইন্ডিয়া টুডে ও এনডিটিভির

বৃহস্পতিবার এনসিবির পক্ষ থেকে শুনানি করেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনীল সিং। তিনি আদালতে বলেন, কয়েক বছর ধরে প্রায় প্রতিদিনেই মাদক গ্রহণ করতেন আরিয়ান খান। এমনকী ভারতের জাতির পিতা মহাত্মা করমচাঁদ গান্ধীর প্রসঙ্গ এনে তার জামিন না দেওয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন।

তিনি বলেন, এটি মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবকদের বিপথে চালিত করবে।

আরিয়ানের পক্ষে শুনানি করেন অমিত দেশাই। তিনি জানান, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করে যে অভিযোগ করা হচ্ছে সেটি ভ্রান্ত। কারণ আজকাল এই ভাষায়ই কথা বলে যুবসমাজ।

এর আগে আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি।

মাদক নিয়ন্ত্রক সংস্থাটির দাবি, মাদক নেওয়ার ক্ষেত্রে আরিয়ানের সঙ্গে বিদেশেরও কয়েকজনের সঙ্গে যোগাযোগ ছিল। সেসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত। ক্রুজে মদ পার্টির মামলায় অভিযুক্তদের তালিকায় এক নম্বরে রয়েছে আরিয়ান এবং দুই নম্বরে রয়েছে আরাবাজ মার্চেন্ট।

এদিকে, আরিয়ানের গ্রেপ্তারকে কেন্দ্র করে অনেকেই রাজনীতি করেছেন। পাশাপাশি তার গ্রেপ্তারের পেছনে তার ধর্ম পরিচয়ও দায়ী বলে দাবি করা হচ্ছে।

জম্মু ও কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি দাবি করেছেন, আরিয়ান মুসলিম হওয়ার কারণেই তার জামিন নাকচ করা হচ্ছে।

মাদক মামলায় আরিয়ানকে ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের আদালত। আরিয়ান ছাড়াও আরও পাঁচ জনকে ওই মামলায় গ্রেপ্তার করেছে এনসিবি। এদের সবাইকেই রাখা হয়েছে মুম্বাইয়ের আর্থার রোড জেলে। ওই মামলায় গ্রেপ্তার দুই তরুণীকে রাখা হয়েছে বাইকুল্লার নারী কারাগারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App