×

খেলা

ফাইনালে আবাহনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ০৯:২৭ পিএম

ফাইনালে আবাহনী

ক্লাব কাপ হকির সেমিফাইনালে আবাহনী লিমিটেড ৬-২ গোলে সোনালী ব্যাংকে হারিয়ে করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

ক্লাব কাপ হকি প্রতিযোগিতায় ফাইনালের টিকেট নিশ্চিত করেছে আবাহনী লিমিটেড ও মেরিনাস ইয়াংস। আগামী রবিবার (১৬ অক্টোবর) শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে দুদল। কিন্তু সন্ধ্যা ৬টার ফাইনাল ম্যাচ হওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করে দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। ক্লাব কাপ হকির বর্তমান চ্যাম্পিয়ক আবাহনী লিমিটেড। এবারও তারা শিরোপা ঘরে তুলতে মরিয়া হয়ে আছে। তাই আবাহনী লিমিটেড ও মেরিনাস ইয়াংসের মধ্যে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে তা নতুন করে বলার কিছু নেই।

এদিকে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ক্লাব কাপ হকি টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ম্যাচ হয়েছে। যেখানে আবাহনী লিমিটেড ৬-২ গোলে সোনালী ব্যাংক এসআরসিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। বিজয়ী দলের হয়ে ৩টি গোল করেন বেলিমা বাহারান। তিনি ৭, ১৩ ৫৯মিনিটে ফিল্ড গোল করেন। এছাড়া পুস্কর ক্ষিসা মিমো, নাইম উদ্দিন, মেহরাব হোসেন সামিন ও খোরশেদ ১টি করে গোল করেন। আর সোনালী ব্যাংকের রকি ১৬ ও ৪৭ মিনিটে দুটি ফিল্ড গোল করে।

এ ছাড়া দিনের অপর সেমিফাইনালে মোহামেডান স্পোর্টিং ক্লাব ওয়াকওভার দিলে মেরিনার ইয়াংস কে বাই লজ এর ধারা মোতাবেক ২-০ গোলে জয়ী ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App