বলিউড সিনেমায় অভিষেক বাঁধনের

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কোটি টাকার আইসসহ জামাই-শাশুড়ি গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ৪:১২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ৮:৪১ অপরাহ্ণ

কোটি টাকার আইস ও ইয়াবাসহ মাদকের কারবারী জামাই-শাশুড়িকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রবিন (২৯) ও তার শাশুড়ি আরাফা আক্তার (৩৭)। রাজধানীর আদাবর ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় উত্তরের উপপরিচালক জনাব মো. রাশেদুজ্জামান গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

রাশেদুজ্জামান বলেন, ক্রিস্টাল মেথ বা আইস একটি ভয়ঙ্কর মাদক যা ইয়াবার থেকে বহুগুণ শক্তিশালী। যা মানুষের মস্তিষ্কের নিউরনে ব্যাপক প্রভাব ফেলে। চলতি বছরের গত আগস্ট ও সেপ্টেম্বর মাসেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকার বিভিন্ন অভিজাত এলাকায় অভিযান চালিয়ে প্রায় এক কেজি আইস উদ্ধার করাসহ একটি শক্তিশালী সংঘবদ্ধ চক্রকে শনাক্ত করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা নজরদারির মাধ্যমে এ চক্রকে শনাক্ত করতে সক্ষম হই আমরা। পরে গত মঙ্গলবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত অভিযান চালিয়ে আদাবর থানাধীন, মোহাম্মদী হাউসিং সোসাইটি এলাকা থেকে মো. রবিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন হাজার ২০০ পিস ইয়াবা ও ১৭০ গ্রাম আইস উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর পশ্চিম ধানমন্ডি এলাকা থেকে শাশুড়ি আরাফা আক্তারকে ১০০ গ্রাম আইস ও তিন হাজার ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে জামাই-শাশুড়ি দুই বছর ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। উদ্ধারকৃত ২৭০ গ্রাম আইস ও ইয়াবার মূল্য প্রায় এক কোটি টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আর- এআরজেড / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়