ধর্মানুভূতিতে আঘাত: তসলিমা নাসরিনের বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

কোটি টাকার আইসসহ জামাই-শাশুড়ি গ্রেপ্তার

পরের সংবাদ

বলিউড সিনেমায় অভিষেক বাঁধনের

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ৩:৫০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ৩:৫২ অপরাহ্ণ

বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই সিনেমার শুটিংয়ের জন্য তিনি এখন মুম্বাইয়ে অবস্থান করছেন। বিষয়টি নির্মাতা বিশাল নিজেই স্পষ্ট করেছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে ইন্সটাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করে বিশাল লেখেন, ‘সো ডিলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ’।

এদিকে এই সিনেমার জন্য ঢাকার একজন নায়িকার প্রয়োজন ছিল। সেই দাবি নিয়ে বিশাল প্রথমে প্রস্তাব পাঠান বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীনকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছেন এই নির্মাতা। দুই অভিনেত্রীরই একই মন্তব্য, সিনেমাটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। গুঞ্জন আছে, এই প্রস্তাব ছিলো জয়া আহসানের কাছেও এসেছিল। তবে বিশাল ভরদ্বাজের প্রস্তাবটি লুফে নিয়েছেন আজমেরী হক বাঁধন। অবশ্য এ সিনেমা নিয়ে একেবারেই চুপ আছেন বাঁধন। অল্প ভাষায় বললেন, ‘সময় হলে সব জানাবো। দুদিন সময় দিন।’ কবে থেকে শুটিং জানতে চাইলে তিনি বলেন, ‘শতভাগ নিশ্চিত না হয়ে আগাম বলা ঠিক হবে না। আমি সব বলবো। একটু দাঁড়াতে দিন।’

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়