প্রস্তুতি পর্বে বিবর্ণ টাইগাররা

আগের সংবাদ

প্রাথমিকভাবে ৩০ লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে

পরের সংবাদ

ফাইনালে আবাহনী

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ৯:২৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ৯:২৭ অপরাহ্ণ

ক্লাব কাপ হকি প্রতিযোগিতায় ফাইনালের টিকেট নিশ্চিত করেছে আবাহনী লিমিটেড ও মেরিনাস ইয়াংস। আগামী রবিবার (১৬ অক্টোবর) শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে দুদল। কিন্তু সন্ধ্যা ৬টার ফাইনাল ম্যাচ হওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করে দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। ক্লাব কাপ হকির বর্তমান চ্যাম্পিয়ক আবাহনী লিমিটেড। এবারও তারা শিরোপা ঘরে তুলতে মরিয়া হয়ে আছে। তাই আবাহনী লিমিটেড ও মেরিনাস ইয়াংসের মধ্যে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে তা নতুন করে বলার কিছু নেই।

এদিকে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ক্লাব কাপ হকি টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ম্যাচ হয়েছে। যেখানে আবাহনী লিমিটেড ৬-২ গোলে সোনালী ব্যাংক এসআরসিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। বিজয়ী দলের হয়ে ৩টি গোল করেন বেলিমা বাহারান। তিনি ৭, ১৩ ৫৯মিনিটে ফিল্ড গোল করেন। এছাড়া পুস্কর ক্ষিসা মিমো, নাইম উদ্দিন, মেহরাব হোসেন সামিন ও খোরশেদ ১টি করে গোল করেন। আর সোনালী ব্যাংকের রকি ১৬ ও ৪৭ মিনিটে দুটি ফিল্ড গোল করে।

এ ছাড়া দিনের অপর সেমিফাইনালে মোহামেডান স্পোর্টিং ক্লাব ওয়াকওভার দিলে মেরিনার ইয়াংস কে বাই লজ এর ধারা মোতাবেক ২-০ গোলে জয়ী ঘোষণা করা হয়।

আর- ই / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়