দুর্গাপূজার নিরাপত্তায় ২২ জেলায় বিজিবি মোতায়েন

আগের সংবাদ

সিরিয়ায় ইসরাইলি বিমান হামলা, নিহত ৪

পরের সংবাদ

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তীব্র যানজট

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১:২০ অপরাহ্ণ

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ ৮ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। সিরাজগঞ্জ থেকে গাড়ি টানতে না পারায় ও ফেরিঘাট বন্ধ থাকায় এ যানজট।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে সল্লা পর্যন্ত আট কিলোমিটার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

সিরাজগঞ্জের নলকা ব্রিজের এক লেনে কাজ চলমান রয়েছে। তাই ব্রিজ দিয়ে স্বাভাবিক গতিতে গাড়ি টানতে পারছে না।

এছাড়া পাটুরিয়া, দৌলতদিয়া ফেরিঘাট বন্ধ থাকায় পশ্চিমাঞ্চলের সব গাড়ি সেতু রোডে প্রবেশ করেছে। এতে বুধবার থেকে সিরাজগঞ্জে যানজটের সৃষ্টি হয়। সেই যানজট বৃহস্পতিবার ভোর থেকে টাঙ্গাইল অংশে এসে পৌঁছায়। গাড়ি টানতে না পারায় রাত থেকে কয়েক দফায় টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচল স্বাভাবিক হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি (তদন্ত) মো. সাহেদুল ইসলাম বলেন, ভোর থেকেই বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজায় উত্তরবঙ্গগামী লেনে টোল আদায় বন্ধ ছিল। এতে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বেড়ে গিয়ে যানজটের সৃষ্টি হয়। তবে সকাল ৯টার পর টোল আদায় শুরু হলে ধীরগতিতে পরিবহণ চলাচল করছে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়